Breaking News

বুথে পাঁচজন করে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান থাকুক, তাতে ভোট আরও বাড়বে তৃণমূলের : অভিষেক

 

বিশ্বজিৎ বিশ্বাস, নদীয়াঃ  বাদকুল্লা অনামি ক্লাবের মাঠে মঙ্গলবার নির্বাচনী জনসভা করতে আসেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। রানাঘাট সাংগঠনিক জেলার হাসখালি কালিগঞ্জ বিধানসভার বাদকুল্লায় সভা করতে এসে মূলত বিরোধী দল বিজেপিকে কড়া ভাষায় কটাক্ষ করলেন। এদিন সভামঞ্চ থেকে রাজ্যের ১০০ দিনের কাজের বকেয়া প্রসঙ্গে বলেন, আগামী দিন দিল্লিতে রাজ্যের সাধারণ মানুষকে সাথে নিয়ে ধর্ণা দেবেন। এছাড়াও ২৫ মাসে ২৬ বার ইডি ও সিবিআই দিয়ে হেনস্থা করার অভিযোগও আনেন বিজেপির বিরুদ্ধে। এছাড়াও তিনি আরও বলেন, তার ৯ বছরের মেয়ে ও ছেলেকেও ছাড়েনি নরেন্দ্র মোদি সরকার, তাদেরকেও হেনস্থা করছে। রাজ্য সরকারের তরফ থেকে সাধারণ মানুষকে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে যে ভাতা দেওয়া হচ্ছে সেই ভাতার টাকা আধার কার্ড লিঙ্ক করার জন্য কেন্দ্র সরকার হাজার টাকা করে কেটে নিচ্ছে। 

আসন্ন পঞ্চায়েত নির্বাচন নিয়ে ভোট প্রচারে এসে এদিন সভা মঞ্চ থেকে অভিষেক বলেন, আগামী পঞ্চায়েত নির্বাচনে প্রতি বুথে পাঁচজন করে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান থাকলেও তৃণমূলের কিছু যায় আসে না। এর ফলে বরং তৃণমূলের আরও ১৫ শতাংশ ভোট বৃদ্ধি পাবে বিরোধী শিবির বিজেপির থেকে। 

এছাড়াও ২০২১ সালের প্রসঙ্গ টেনে তিনি বলেন, ২০২১ সালে আট দফায় নির্বাচন হয়েছিল। সেই নির্বাচনে কত মানুষকে মৃত্যুর কোলে ঠেলে দিয়েছিল এই বিজেপি সরকার। এছাড়াও তিনি জোট প্রসঙ্গে কড়া ভাষায় আক্রমণ করেন। তৃণমূলকে হারানোর জন্য বিজেপি, কংগ্রেস এবং সিপিএম জোটবদ্ধ হয়েছে। তবুও কিছু করতে পারবে না আপনারা যদি পাশে থাকেন। মূলত, এদিন পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করেই একাধিকবার বিজেপিকে আক্রমণ করতে দেখা গেল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়-কে।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *