Breaking News

বিজেপির সভা চলাকালীন দুই পক্ষের বচসা, আক্রান্ত বেশ কয়েকজন মহিলা কর্মী

 

বিশ্বজিৎ বিশ্বাস, নদীয়াঃ নদীয়ার কল্যানী গয়েশপুরে বেসরকারি আবাসনে বিজেপির কার্যকারীনী সভা চলাকালীন বিজেপির দুই পক্ষের মধ্যে বচসা হয়। জানা যায়, বিশ্বজিৎ পাল গয়েশপুর শহর বিজেপি মন্ডলের সভাপতির সমর্থকদের সঙ্গে সঞ্জীব ধর গয়েসপুর শহর বিজেপির মন্ডল কনভেনরের সমর্থকদের মধ্যে প্রাথমিক পর্যায়ে বচোসা শুরু হয়। সেই বচসা পরবর্তীতে হাতাহাতিতে পৌঁছায়। হাতাহাতিতে আক্রান্ত বেশ কয়েকজন বিজেপি মহিলা কর্মী। এমনকি বিজেপি মহিলা কর্মীদের মারধর করা হয় ও গায়ের উড়না কেড়ে নেওয়া হয় এবং অনেক মহিলার হাতের শাখাও ভেঙ্গে দেওয়া হয় বলেও অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য সভাস্থলে। এই ঘটনায় বেশ কয়েকজন বিজেপি মহিলা কর্মী গুরুতর আহত হয় বলেও জানা যায়। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

এই প্রসঙ্গে গয়েশপুর শহর বিজেপি মন্ডলের কনভেনার সঞ্জীব ধর অভিযোগ করেন, বহিরাগত দুষ্কৃতীরা হঠাৎই বিজেপি মহিলা কর্মীদের উপর হামলা চালায়। অপরদিকে গয়েশপুর শহর বিজেপি মন্ডলের সভাপতি বিশ্বজিৎ পাল জানান, মারধরের কোনো ঘটনা ঘটেনি, সভাগৃহ ছোট হওয়ার কারণে প্রচন্ড গরমে অনেক মহিলা কর্মী অসুস্থ হয়ে পড়েন।

এ প্রসঙ্গে বিজেপির রাজ্য কমিটির সদস্যা দীপা বিশ্বাস জানান, বহিরাগত কিছু দুষ্কৃতী বিজেপির নাম করে সভায় আক্রমণ চালায়।

এই ঘটনায় গুরুতর আহত হয়ে পড়েছেন কাজল মন্ডল নামে এক বিজেপি মহিলা কর্মী ছাড়াও আরও বেশ কয়েকজন মহিলা। তড়িঘড়ি তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনাকে কেন্দ্র করে কটাক্ষের সুর তৃণমূলের। তৃণমূলের পক্ষ থেকে জানান এই ঘটনা নিন্দনীয়। রাজনীতি করতে গিয়ে মহিলা কর্মীদের শ্লীলতাহানির শিকার হতে হচ্ছে। এরকম চলতে থাকলে আমাদেরকেও ভাবতে হবে যারা এরকম নোংরা রাজনীতি করছে আগামীতে তাদের বিরুদ্ধে কি ব্যবস্থা নেওয়া যায়।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *