Breaking News

বাবা কেষ্ট মণ্ডলের ৮ মাস পর এবার গরুপাচার মামলায় গ্রেফতার হলেন সুকন্যা

 

টুডে নিউজ সার্ভিসঃ বাবা কেষ্ট মণ্ডলের ৮ মাস পর এবার গরুপাচার মামলায় গ্রেফতার হলেন কন্যা সুকন্যা। বুধবার দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ চলাকালী সন্ধে সাড়ে ছ’টা নাগাদ তাঁকে গ্রেফতার করে ইডি। সূত্রের খবর, এদিন যখন অনুব্রত কন্যা সুকন্যাকে দিল্লিতে ইডি জিজ্ঞাসাবাদ করছিল, সেই সময়ে তাঁর বয়ানে একাধিক অসঙ্গতি পাওয়া গিয়েছে। এমনকি ইডি-র জিজ্ঞাসাবাদে প্রশ্নের উত্তর এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি সেই কারণেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। গরুপাচার মামলায় তাঁকে গ্রেফতার করা হলো বলে খবর।

খাতায়-কলমে সুকন্যা মণ্ডল নাকি প্রাথমিক স্কুলের শিক্ষিকা। কিন্তু, তাঁর নামে রয়েছে কোটি কোটি টাকার সম্পত্তি। তাঁর উৎস কোথা থেকে তা নিয়েই জিজ্ঞাসাবাদ শুরু হয় সুকন্যাকে। ইডি-র তরফ থেকে দাবি, ২০১৪ সালের আগেও সুকন্যার বার্ষিক আয় ছিল ৩ লক্ষ টাকার মতো। কিন্তু, গত দু’বছরে তাঁর বার্ষিক আয় হয়ে দাঁড়ায় এক কোটি টাকা। জেট গতিতে বাড়তে থাকে তাঁর আয়ের পরিমাণ। কোথা থেকে আসছে এত টাকা! এমনকি দুটি সংস্থার ডিরেক্টর তিনি। ব্যাংকেও কোটি কোটি টাকার পেস্ট ডিপোজিট রয়েছে তার গরু পাচার মামলার দায়িত্ব সুকন্যার বিপুল সম্পত্তির হদিস মিলেছে। তবে সেগুলো সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে দাবি করেছেন তদন্তকারীদের সামনে।

ইডি সূত্রে আরও খবর, গরুপাচার মামলায় এখনও পর্যন্ত যে তথ্য হাতে এসেছে, তাতে সুকন্যা মণ্ডলের নামে বেশ কিছু লেনদেন হয়েছে। এমনকি বেশ কিছু নথিতে সুকন্যার সইও রয়েছে। সূত্রের জানা যায়, ইডি-র আধিকারিকরা অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষককে জিজ্ঞাসাবাদে জানতে পারে গরুপাচারে যেসব টাকা এসেছে, তাতে লাভবানও হয়েছেন সুকন্যা।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *