Breaking News

বর্ধমানে শুভেন্দু অধিকারীর সভাস্থল শুদ্ধিকরণ করল তৃণমূল, ময়দান পবিত্র হল গঙ্গাজল-গোবরজলে

 

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পাল্টা সভা করতে আসছেন রাজ্যের দুই মন্ত্রী শশী পাঁজা ও স্নেহাশীষ চক্রবর্তী। তারই আগেই সভাস্থল গঙ্গাজল ও গোবরজল দিয়ে ধুয়ে মাঠকে শুদ্ধিকরণ করল বর্তমান শাসক দল তৃণমূল কংগ্রেস। গত রবিবার বর্ধমান দু’নম্বর ব্লকের স্বস্তিপল্লী ফুটবল ময়দানে সভা করে গিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই মঞ্চ থেকে ঘাসফুল শিবিরের একের পর এক নেতাকে তোপ দেগেছিলেন তিনি। সেই সভার ঠিক একদিন পরেই সেই ময়দানে বিরোধীদলকে তার আক্রমণের পাল্টা আক্রমণ সানাতে সভা করতে চলেছেন তৃণমূল কংগ্রেস। সোমবার সেই ময়দানকে এলাকার মহিলারা ঝাঁটা হাতে, গোবর জল ও গঙ্গাজল ছিটিয়ে শুদ্ধিকরণ করে। পাশাপাশি এদিন বিরোধী দলনেতাকে “কুলাঙ্গার ও গদ্দার” বলে কটাক্ষ করলেন তৃণমূলের নেতৃত্ব। 

সমস্ত খবর পেতে আমাদের WhatsApp গ্রুপে জয়েন্ট করুন : https://chat.whatsapp.com/J2ZCZS26NOzBfHUobcE0YN

এদিন সভার প্রস্তুতি খতিয়ে দেখতে উপস্থিত ছিলেন বর্ধমান দু’নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেস সভাপতি পরমেশ্বর কোনার, বর্ধমান দু’নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি তথা বৈকুন্ঠপুর-১ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জয়দেব ব্যানার্জি দলের কর্মী ও নেতৃত্ব।

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ব্লক সহ-সভাপতি জয়দেব ব্যানার্জি বলেন, রবিবার পশ্চিমবাংলার একজন গাদ্দার কিছু হনুমানকে ডেকে নিয়ে এসে দাঁত খিঁচাবার চেষ্টা করেছিলেন কিন্তু দাঁত খিঁচানো দেখিয়ে মানুষকে ভয় দেখাতে পারেননি। আর তার এখানে পা রাখাতেই এই মাঠ এই ব্লক এই জেলা অপবিত্র হয়েছে তাই গদ্দারের করে যাওয়া সভাস্থল গোবর, গঙ্গাজল ছিটিয়ে আমরা পবিত্র করলাম পাশাপাশি আমরা চেষ্টা করছি বর্ধমান দু’নম্বর ব্লকের প্রতিটি রাস্তায়, পাড়ায় পাড়ায়, মোড়ে মোড়ে এবং যেদিক দিয়ে এসেছিল গদ্দার শুভেন্দু সেই সকল রাস্তাও আমরা গোবর ও গঙ্গাজল ছিটিয়ে শুদ্ধিকরণ করব। আগামী মঙ্গলবার এই মাঠেই আমরা এক প্রতিবাদ সভার আয়োজন করতে চলেছি।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *