Breaking News

নওশাদ সিদ্দিকীকে তলব ভবানী ভবনে

 

টুডে নিউজ সার্ভিসঃ বৃহস্পতিবার সকাল ১১টায় নওশাদ সিদ্দিকী-কে তলব করেছেন সিআইডি আধিকারিকরা ভবানী ভবনে। সোমবারের পর ফের আজকে তলব। সূত্র মারফত খবর, সিআইডির এই ডাকে সোমবারের মতো ফের হাজিরা দিতে আজকে চলেছেন নওশাদ। সূত্রের খবর দুপুর দুটো নাগাদ হাজিরা দেবেন তিনি।

মূলতঃ যে কারণে তলব – গত ১৬ জুন কাশীপুর থানার একটি অভিযোগের প্রেক্ষিতে এই তদন্ত শুরু করে সিআইডি। তাতেই সোমবার তাঁকে তলব করে সিআইডি নওশাদকে। পঞ্চায়েত ভোটে ভয়ঙ্কর সন্ত্রাস চলেছে ভাঙড়ে। গুলি বোমা পড়েছে মুড়ি মুড়কির মতো। শুধু তাই নয় ঝরেছে প্রাণও। ভোট হিংসায় হানাহানির ঘটনায় তদন্তভার নেয় সিআইডি। এরপরই এদিন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীকে তলব করা হয় ভবানী ভবনে। সেই তলবে সাড়া দিয়ে সোমবার দুপুরেই সিআইডির অফিসে যান নওশাদ। চলে দু-ঘন্টার জিজ্ঞাসাবাদ, তারপরও ফের এদিনের তলব করা হয়েছে তাকে।

কাশীপুর থানায় যে অভিযোগ দায়ের হয়েছে, সেখানে নওশাদের নামে ষড়যন্ত্রের অভিযোগ রয়েছে। সূত্রের খবর, তদন্তকারীরা নওশাদের কাছে মূলত জানতে চান সোমবার, পঞ্চায়েত ভোটে ভাঙড়ে নওশাদের ভূমিকা কী ছিল, তাঁর দলের ভূমিকাই বা কী ছিল। আইএসএফের একাধিক কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ হয়েছে। অনেকে গ্রেফতারও হয়েছেন। এই প্রশ্নগুলো সেদিন তাকে করা হয়েছিল আজও তাকে তলব করা হয়েছে মূলত এই প্রশ্নগুলোই তাকে করা হবে। সমস্ত উত্তরই জানার চেষ্টা করবে সিআইডি, আজও এমনটাই সূত্রের খবর। কাশীপুর থানায় এক অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতে আজ তলব করা হয় নওশাদকে। সূত্রের খবর, রাজু নস্কর খুনের মামলায় এই তলব। নওশাদ সিদ্দিকী-সহ ৬৮ জনের নামে দায়ের হয়েছিল অভিযোগ। বৃহস্পতিবার সকাল এগারোটার সময় সিআইডি তলব করলেও দুপুর দুটো নাগাদ আসবেন নওশাদ সিদ্দিকী এমনটাই সূত্রের খবর।

About Burdwan Today

Check Also

নানান অনুষ্ঠানের মধ্যে দিয়ে শিক্ষক দিবস পালন গণপুর উচ্চ বিদ্যালয়ে

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ সঙ্গীত, নৃত্য, নাটক ইত্যাদি নানান অনুষ্ঠানের মধ্যে দিয়ে এবং যথাযোগ্য মর্যাদা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *