Breaking News

দীর্ঘদিন ধরে চলাচলের অযোগ্য হয়ে পড়ে রয়েছে রাস্তা, নির্বিকার প্রশাসন

দেবজিৎ দত্ত, বাঁকুড়াঃ ভোট আসে ভোট যায় প্রতিশ্রুতিটা প্রতিশ্রুতি হয়েই রয়ে যায়। ভোটের সময় ঝা চকচকে গাড়ি থেকে নেমে নেতা মন্ত্রীরা প্রতিশ্রুতি দিয়ে চলে মানুষের ভালো করার জন্য কিন্তু বালাই সাট ভোট মিটে গেলে কে কার? সোনামুখী ব্লকের রাধামোহনপুর গ্রাম পঞ্চায়েতে অন্তর্গত নিত্যানন্দপুর মিনি মার্কেট সংলগ্ন এলাকা থেকে দামোদর নদী পর্যন্ত প্রায় দু-কিলোমিটার রাস্তা দীর্ঘদিন বেহাল হয়ে পড়ে রয়েছে।জমেছে জল, হয়েছে কাঁদা, শুরু হয়েছে বিষাক্ত কীটপতঙ্গদেরও বাস যার জেরে চরম সমস্যায় পড়ছে সাধারণ বাসিন্দারা, এই ইস্যু নিয়ে একাধিকবার একাধিক প্রশাসনিক স্তরে দারস্থ হলেও কোনো সুরাহা এখনও অব্দি মেলেনি। তাই এদিন সংবাদমাধ্যমে মুখোমুখি হয়ে ক্ষোভ উগড়ে দিলেন এলাকাবাসিরা।

অক্ষয় সরকার নামে এক স্থানীয় বাসিন্দা জানান, এই রাস্তা দিয়ে অনেক মানুষের রোজ যাতায়াত। আজ দীর্ঘদিন ধরে এই রাস্তা বেহাল হয়ে পড়ে রয়েছে আগের বছরও আমরা জানিয়েছিলাম এই বছরও জানাচ্ছি প্রশাসন যাতে ব্যাপারটা দৃষ্টি নিক্ষেপ করে।

স্থানীয় পঞ্চায়েত সমিতির সভাপতি প্রণব রায়কে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান কোন কাজটা দ্রুত জরুরী আর কোন কাজটা দরকারি এটা বিচার বিবেচনা করে কাজ গুলো চলছে, ঐ বিষয়টি তারা দেখছেন।   

অপরদিকে, এই বিষয়টি নিয়ে সুর চড়িয়েছেন বিরোধী শিবির সোনামুখীর বিজেপি নেতা তাপস সরকার জানান এরা কাজ কি করবে সবাই তো কাঠমানি খেতেই ব্যস্ত,এরা এখন বালির টাকা, কয়লার টাকা, গরুর টাকা এসব নিয়ে পড়ে আছে এসব বিষয় ভাবার তাদের সময় নেই।

তবে বিষয় যাই হোক মূল দাবি সমস্যা সমাধান। কবে এই চেনা রাস্তা আবার স্বমহিমায় ফিরে আসবে তার অপেক্ষায় যেন দিন গুনছে পুরো নিত্যানন্দপুরবাসী।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *