Breaking News

তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহার বাড়িতে সিবিআই তল্লাশি

 

বিশ্বজিৎ বিশ্বাস, নদীয়াঃ নিয়োগ দুর্নীতিতে তৃণমূল বিধায়ক তাপস সাহার বিরুদ্ধে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। শুক্রবার বেলা সাড়ে তিনটের সময়ে সিবিআইয়ের বিরাট টিম পৌঁছে যায় তেহট্টের তৃণমূল বিধায়কের বাড়িতে। শুক্রবার এই প্রতিবেদন যখন লেখা হচ্ছে (বিকেল পাঁচটা পঞ্চাশ) তখনও তাপস সাহার বাড়িতে তল্লাশি চালাচ্ছে সিবিআই। বাড়ি লাগোয়া বিধায়ক কার্যালয়ে তাঁকে বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখন দেখার সিবিআইয়ের তেহট্ট অভিযান কোন পথে এগোয়।

এদিন তেহট্টে তৃণমূল বিধায়কের বাড়িতে পৌঁছেই তাঁর ফোন বাজেয়াপ্ত করে নেয় সিবিআই। তারপর ফোনটি একটি গাড়িতে রেখে তা লক করে দেওয়া হয়। 

দমকলে নিয়োগ দুর্নীতিতে ইতিমধ্যেই তৃণমূল বিধায়ক তাপস সাহার বিরুদ্ধে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। শুক্রবার বেলা সাড়ে তিনটের সময়ে সিবিআইয়ের বিরাট টিম পৌঁছে যায় তেহট্টের তৃণমূল বিধায়কের বাড়িতে। 

সিবিআইয়ের আরও একটি পৌঁছেছে বিধায়ক কার্যালয়েও। তেহট্টের এই অফিসেই তিনি রয়েছেন। তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে কেন্দ্রীয় এজেন্সি।

মোট সাতজন সিবিআইয়ের অফিসার পৌঁছান তাপস সাহার বাড়ি ও অফিসে। বাড়ি ঘিরে রেখেছে কেন্দ্রীয় এজেন্সি। জীবন কৃষ্ণ সাহার বাড়িতে সিবিআই হানার পরে যেভাবে মোবাইল পুকুরে ফেলার ঘটনা ঘটেছিল তারপর থেকেই দেখা যাচ্ছে সিবিআই যেখানে যাচ্ছে বাড়ি ঘিরে রাখছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। বিভাস অধিকারীর বাড়ি ও আশ্রমে হানার সময়েও একই ঘটনা ঘটেছিল। 

তাপস সাহার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ দলের মধ্যে থেকেই উঠেছিল। যাকে চক্রান্ত বলে অভিহিত করেছেন তৃণমূল বিধায়ক।কার্যালয় থেকে তাপস সাহাকে তাঁর ঘরে নিয়ে যায় সিবিআই। বেরোনোর সময় তাপস সাহা সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন। তাপস সাহা বলেন, “হাইকোর্ট অর্ডার দিয়েছিল সিবিআইকে তদন্ত করার। তাই তারা এসেছে।” তবে এর বেশি কিছু বলার সুযোগ মেলেনি তাপসের। অন্যদিকে এদিন বিধায়কের কার্যালয়ে আলমারি থেকে কাগজপত্র বের করে সিবিআই। নথি উল্টেপাল্টে দেখে। এবার তাপসের বাড়িতে গিয়ে পরবর্তী জিজ্ঞাসাবাদ চলবে বলেই মনে করা হচ্ছে। এখন দেখার তাপসের বাড়ি ও অফিসে কতক্ষণ থাকে সিবিআই। কী পদক্ষেপ করে কেন্দ্রীয় এজেন্সি।

About Burdwan Today

Check Also

ইলেকট্রিক শকে মৃত্যু

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ ইলেকট্রিক শক খেয়ে মৃত্যু এক যুবকের। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *