Breaking News

গাংপুর স্টেশনে রেল অবরোধের জেরে আটকে গেল রাজধানী

 

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ হকার ফেডারেশন বঙ্গীয় হকার সম্মেলন জয় বাংলা পক্ষ থেকে শনিবার গাংপুর স্টেশনে সাড়ে পাঁচটা থেকে প্রায় সাড়ে ছ’টা পর্যন্ত রেল অবরোধ করেন হকাররা। এই অবরোধের জেরে হাওড়া বর্ধমান কর্ড-মেইন লাইনের সমস্ত ট্রেন ও দূরপাল্লা ট্রেন আটকে পড়ে। যার ফলে এদিন সন্ধ্যায় চরম ভোগান্তির শিকার হয় যাত্রীরা। হকারদের অভিযোগ আরপিএফ বিনা কারণে হকারদের কাছ থেকে জোর করে মাসয়ারা আদায় করছে এমনকি অনেক সময় বিভিন্ন ধারায় কেস দিচ্ছে, এই কয়েকদিন ধরে প্রত্যেকদিন দু’জন করে হকারকে ধরছে এবং কেস দিচ্ছে। তাদের আরও অভিযোগ বিভিন্ন সময় তাদেরকে ডাকাতি এবং চুরির অভিযোগও দিচ্ছে আরপিএফ। 

এই অবরোধে পরিস্থিতি বুঝে গাংপুর স্টেশনের আগেই আপ রাজধানী এক্সপ্রেসকে থামিয়ে দেন চালক এবং এই অবরোধে দুটি লোকাল ট্রেন গাংপুর স্টেশনে দীর্ঘক্ষণ আটকে পড়ে। 

খবর পেয়ে গাংপুর স্টেশনে শক্তিগড় থানার পুলিশ ও আরপিএফ পৌঁছে বিক্ষোভরত হকারদের সঙ্গে কথা বলেন এবং তাদের অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দেন। এরপরই অবরোধ তুলে নেন বিক্ষোভরত হকাররা। অবরোধ তুলতেই আবার ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বঙ্গীয় হকার সম্মেলন জয় বাংলার সাধারণ সম্পাদক নাদিম হোসেন মল্লিক বলেন, আজ আমরা অবরোধ তুলে নিলাম কিন্তু আমাদের সমস্যার সমাধান না হলে আগামীতে আমরা আরও বড়সড় প্রতিবাদের দিকে যাব।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *