Breaking News

উড়লো ধূলি, চললো গুলি! প্রতিবাদ করায় বচসার জেরে বুথ সভাপতিকে প্রকাশ্যে গুলি

বিশ্বজিৎ বিশ্বাস, নদীয়াঃ বাইক চালানো নিয়ে বচসা, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী। তাঁকে লক্ষ্য করে পরপর দু-রাউন্ড গুলি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। ঘটনাটি ঘটেছে নদীয়ার কালিগঞ্জ থানার পালিতবেগিয়া এলাকার। গুলিবিদ্ধ ওই তৃণমূল কর্মীর নাম আশরাদুল শেখ। 

সূত্রের খবর, বালিতবেগিয়া এলাকায় বিকালে কয়েকজন যুবক তীব্র গতিতে বাইক চালিয়ে যাচ্ছিল। জানা যায় ওই যুবকদের বাড়ি পাশের পাড়াতে। তীব্র গতিতে বাইক চালানোর কারণে প্রতিবাদ করে কয়েকজন এলাকাবাসী। প্রতিবাদ করার কারণে শুরু হয় কথা কাটাকাটি। এরপর হাতাহাতি শুরু হলে এলাকাবাসী বিষয়টি মিটিয়ে দেয়। অভিযোগ যারা বাইক চালাচ্ছিলেন তাঁরা নিজের গ্রামে এসে এরপর আগ্নেয়াস্ত্র নিয়ে আবারও ফিরে যায় ঘটনাস্থলে। আবারও কথা কাটাকাটি শুরু হয় তাঁদের সঙ্গে। এরপরই আচমকা অভিযুক্ত এক যুবক আশরাদুল শেখ-কে লক্ষ্য করে আগ্নেয়াস্ত্র বের করে পরপর ২ রাউন্ড গুলি চালায়। আসরাদুল শেখে-র বুকে গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে আসরাদুল। চিৎকার চেঁচামেচি শুরু করলে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত যুবকরা। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায় এলাকাবাসী।

এরপর অবস্থার অবনতি হলে তাকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করে। হাসপাতাল সূত্রে খবর আশরাদুল শেখের শরীর থেকে একটি গুলি উদ্ধার করা হলেও আরেকটি গুলি শরীরের ভেতরে রয়ে গেছে। বর্তমানে শক্তিনগর জেলা হাসপাতালে আশঙ্কা অবস্থায় ভর্তি সে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কালীগঞ্জ থানার পুলিশ।

এলাকাবাসীদের সঙ্গে কথা বলে পুলিশ জানার চেষ্টা করেছে আদতে ঘটনা কি কারণে হয়েছে। পাশাপাশি অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। গুলিবিদ্ধ আশরাদুলের দাদা ওসমান গনি সেক বলেন, মূলত তীব্র গতিতে বাইক চালানোর প্রতিবাদ করাতেই হামলা চালিয়েছে ওরা। তবে আমরা সকলেই তৃণমূল কর্মী। যারা গুলি করেছে তারাও তৃণমূল করে।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *