Breaking News

আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে কর্মী বৈঠক তৃণমূলের

 

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ  আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন সেই ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে তৃণমূল কংগ্রেসের দিকে দিকে চলছে কর্মী বৈঠক। তাই মন্তেশ্বর গ্রামে নিম্ন বুনিয়াদ বিদ্যালয়ের প্রাঙ্গনে শনিবার মন্তেশ্বর অঞ্চল তৃণমূল কংগ্রেসের কর্মী বৈঠক অনুষ্ঠিত হলো। 

এই কর্মী বৈঠকের মাধ্যমে মন্তেশ্বর ব্লকের দক্ষ সংগঠক তথা বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আহমেদ হোসেন শেখ জানান, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি যেভাবে পশ্চিমবঙ্গে উন্নয়নের জোয়ার এনেছে এবং অভিষেক ব্যানার্জি-র নবজোয়ার কর্মসূচিতে সাধারণ মানুষ উৎসাহের সঙ্গে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছে তাতে মন্তেশ্বর ব্লকের তথা মন্তেশ্বর অঞ্চলের প্রত্যেকটি বুথে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের জয়লাভ কেউ আটকাতে পারবে না। তিনি আরও জানান, মন্তেশ্বর এলাকার যেভাবে  শান্তির শৃঙ্খলা ভাবে মনোনয়নপত্র দাখিল ও মনোয়নপত্র  প্রত্যাহারের কাজ হয়েছে  পশ্চিমবঙ্গে কোন ব্লকের থেকে ব্যতিক্রম হয়নি সুষ্ঠু ও শান্তি ভাবে মনোনয়নপত্র দাখিল ও প্রত্যাহার করা হয়েছে।

এই কর্মী বৈঠকে উপস্থিত ছিলেন পুর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আহমেদ হোসেন শেখ ও জামনা অঞ্চলের তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি লালন শেখ, বামুনপাড়া অঞ্চলের অঞ্চল সভাপতি কাওসর সেখ, মন্তেশ্বর ব্লকের নেতা শিশির ঘোষ, সব্যসাচী চক্রবর্তী, নবগোপাল হাজরা, সহ মন্তেশ্বর অঞ্চলের ১৭টা বুথের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থীরা এবং অঞ্চল ও ব্লকের তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ও অনেক কর্মীরা।

About Burdwan Today

Check Also

ফের দুর্ঘটনার বলি, ডাম্পারের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়া পুরুলিয়া ৬০ নম্বর জাতীয় সড়কে ফের দুর্ঘটনার বলি এক। মঙ্গলবার সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *