Breaking News

সাড়ে ২৭ লক্ষ টাকার অত্যাধুনিক অ্যাম্বুলেন্স ভগ্নদশায় পড়ে রয়েছে

 

দেবজিৎ দত্ত, বাঁকুড়াঃ কেন্দ্র সরকারের স্বাস্থ্য তহবিল থেকে সাড়ে ২৭ লক্ষ টাকা ব্যয়ের অ্যাম্বুলেন্স আজও ভগ্নদশায় পড়ে রয়েছে। জনগণের কাজে লাগাতে দিচ্ছে না বর্তমান সরকার, ব্যক্তি স্বার্থে কাজে লাগাতে চাই তেমনি বিস্ফোরক মন্তব্য বিজেপি সাংসদ  সৌমিত্র খাঁ-এর । সঠিক ইনফরমেশন নেই জানালেন কোতুলপুর তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি সমির বাগ। করোনাকালে করোনা আক্রান্ত রোগীদের সেবাতে পরিষেবা পাওয়ার আবেদন করেছিলেন। মানুষের কাজেও লেগেছে। কেন্দ্র সরকারের ফান্ডের কথা উল্লেখ করলেও এই দাবি মানতে নারাজ কোতুলপুর ব্লক সভাপতি। যখন তিনি এই অ্যাম্বুলেন্স প্রদান করেছিলেন তখন তিনি তৃণমূলের সাংসদ ছিলেন। এছাড়াও অভিযোগ সৌমিত্র খাঁ এলাকার মানুষের খোঁজ-খবর রাখেন না। সৌমিত্র খাঁ বারে বারে দলবদল নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি কোতুলপুর ব্লক সভাপতি। গাড়িটি যাদের কাছে ছিল তারা মানুষকে ঠিকঠাক পরিষেবা দিচ্ছিলেন না এমনকি মেইনটেনেন্স হচ্ছে না তাই মানুষ পরিষেবা পাচ্ছে না সংস্থার পক্ষ থেকে এমনি জানানো হয়েছে। যখন এই সংস্থার আওতায় অ্যাম্বুলেন্সটি ছিল যথেষ্ট পরিসেবা ভাল ছিল এখন শাসক দলের হাতে চলে গেছে এই অ্যাম্বুলেন্সটি তাই মানুষ পরিষেবা পাচ্ছেন না এবং গাড়ির কন্ডিশন ঠিক নেই কাগজপত্র বৈধ নেই সংস্থার পক্ষ থেকে সুদীপ ঘোষ জানান। 

সৌমিত্র খাঁ-এর কোনো প্রশ্নের জবাব দিতে ইচ্ছুক নয় স্থানীয় বাসিন্দা অ্যাম্বুলেন্সে তত্ত্বাবধানে থাকা  ব্যক্তি কিরণ মিদ্যা। তিনি আরও জানান, যে গত নির্বাচনের প্রাকমুহুর্তে সৌমিত্র খাঁ-র প্রাক্তন স্ত্রী সুজাতা মন্ডল খাঁ ঐ অ্যাম্বুলেন্সটির উপর আক্রমনাত্মক বক্তব্য পেশ করেছিলেন। এমনকি স্থানীয় ওই ব্যক্তিকে গুন্ডা আখ্যা দিয়েছিলেন সেই কারণে ক্ষুব্ধ স্থানীয়রা। 

এখন দেখার বিষয় ওই অ্যাম্বুলেন্স পরিষেবা স্থানীয় মানুষ আদৌ কি পাবে না এভাবেই নষ্ট হবে সাড়ে ২৭ লক্ষ টাকা ব্যয়ের সরকারি অ্যাম্বুলেন্স? 

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *