Breaking News

সাড়ম্বরে পালিত হলো গোলের ষষ্ঠ তম বসন্ত উৎসব

প্রদীপ সাঁতরা, হুগলীঃ ‘এসো মিলি প্রানের উৎসবে’র বার্তা নিয়ে উত্তরপাড়া গোলের বসন্ত উৎসবের পালন করলো, উত্তরপাড়া  রাষ্ট্রীয় উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে। উত্তরপাড়া গোলের এটা ষষ্ঠ তম বসন্ত উৎসব। এমনিতেই গোলের বসন্ত উৎসব মানেই আবির খেলার দোলের আগমণ বলে মনে করে উত্তরপাড়াবাসী। এই উৎসব সত্যিই ছোট থেকে বড় সবার প্রাণে এনে দিয়েছে উৎফুল্ল। 

একদিকে যেমন ছিলো উৎসবের স্মৃতি নিজেই ধরে রাখার জন্য সেলফি তোলার হুড়োহুড়ি আবার অন্য দিকে ছিলো সঙ্গীত ও নৃত্য। এই উৎসবের আসরে সুমধুর সঙ্গীতে শ্রোতাদের মন ভাসিয়ে দিয়েছিলো প্রিয়াঙ্কা রায়, জয় ঠাকুর ও তুষীমা ভট্টাচার্য্য। এছাড়া ছোট ছোট শিশুদের নৃত্য ছিলো মন জয় করার মতো। 

তা-থৈ ভদ্রাকালী, নৃত্যম হিন্দমোটর, শিবম ড্রান্স একাডেমি উত্তরপাড়া, আটিষ্ট্রি কালচারাল সেন্টার উত্তরপাড়া ও পরম্পরা উত্তরপাড়ার নৃত্য স্কুল এই উৎসবে উপস্থিত সকল দর্শকের মন জয় করে নিয়েছে।

এই উৎসবের মঞ্চ অলংকৃত করতে উপস্থিত ছিলেন নব নিযুক্ত উত্তরপাড়া পৌরসভার পৌরপিতা দিলীপ যাদব, পৌরসদস্য সুব্রত মুখার্জি ও ডলি ঘোষ যাদব। সুমধুর কন্ঠে পল্লব বিষ্ণু উৎসবের এই মঞ্চের সঞ্চালনা পরিচালনা করেছেন। এই সমগ্র বসন্ত উৎসবের আয়োজন ও ব্যবস্থাপনায় ছিলেন উত্তরপাড়া গোলের কর্ণধার দীনেশ ঘোষ। অনুষ্ঠানটির ওয়েব পার্টনার ছিল বর্ধমানটুডে ।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *