Breaking News

শিল্পাঞ্চলের মেয়ে সবিতা আজ টলিউডের বড় পর্দায়, মুক্তি পাচ্ছে “সিটি অফ জ্যাকেলস”

 

পাপু লোহার, দুর্গাপুরঃ দুর্গাপুরের মেয়ে সবিতা রায় শিল্পাঞ্চলের মানুষ তাকে মাম নামেই জানে, শিল্পাঞ্চলের অভিনেত্রী শিল্পী সেই মাম টলিউডের বড়পর্দায় অভিনয় করছে। অভিনেত্রী সবিতা রায় শুক্রবার বিকালে পানাগড়ের বিভিন্ন জায়গায় “সিটি অফ জ্যাকেলস”-এর পোস্টার লঞ্চ করতে এসে শোনালেন ছবির গল্প ও তার অভিনয় জগতে পা রাখার কাহিনী।

 এদিন পানাগড়ের দাতা বাবা মাজার প্রাঙ্গনে ছবির পোস্টার লঞ্চ করতে সেখানে আসেন ও এলাকার সমাজসেবী পিরু আলম খানের সাথে দেখা করেন ও পিরু আলম খান অভিনেত্রী সবিতা রায়-কে পুষ্পস্তবক দিয়ে অভিনন্দন ও তার সিনেমার শুভেচ্ছা দেন। এরপর কাঁকসা গ্রাম পঞ্চায়েতের প্রধান শুক্লা সিংয়ের বাড়ি যান সেখানেও সিনেমার পোস্টার লঞ্চ করা হয়। অভিনেত্রী বাজারের দক্ষিণ ক্যানেল পাড়ে পৌঁছালে এলাকার গৃহবধূ থেকে কচিকাঁচারা ঘিরে ধরে অভিনেত্রীকে। অভিনেত্রী সেখানে  সকলকে তার অভিনীত ছবির গল্প শোনান ও সকলকে সিনেমা হলে এসে সিনেমা দেখার জন্য বলেন। এদিন কাঁকসা গ্রাম পঞ্চায়েতের প্রধান শুক্লা সিং সবিতা রায়-কে পুষ্পস্তবক দিয়ে অভিনন্দন জানান।

অভিনেত্রী সবিতা রায় বলেন, সুজিত দত্ত পরিচালিত বাংলা সিনেমা ছবি সিটি অফ জ্যাকেলস-এ সবিতা অভিনয় করেছে একটি গরিব বিহারী গৃহবধূর চরিত্রে। “সিটি অফ জ্যাকেলস” আসলে একটি ক্রাইম ড্রামা, একটা টান টান থ্রিলার রয়েছে এই ছবিতে। এই ছবির মধ্যে দিয়ে একজন নিতান্ত সাধারণ মানুষ, বঞ্চিত শ্রেণির একজন মানুষের জীবনে ঘটে যাওয়া অস্বাভাবিক ঘটনাবলী তুলে ধরার চেষ্টা করেছি। টাকা একদিকে মানুষকে যেমন স্বপ্ন দেখতে শেখায় অন্যদিকে শুধুমাত্র টাকা যে মানুষকে অন্ধকার, অসৎ পরিস্থিতিতে দাঁড় করাতে পারে, সেই কঠিন বাস্তব দর্শকদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি।

 শিল্পাঞ্চলের একটি বড় হলে ছবির প্রিমিয়ার শো হয় শুক্রবার। এই ছবিতে অভিনয় করেছেন জয়-সায়নী, সবিতা রায়, শান্তিলাল মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, দেবপ্রসাদ হালদারের মতো দাপুটে অভিনেতারা। “সিটি অফ জ্যাকেলস” ছবির চিত্রনাট্য লিখেছেন সুজিত দত্ত নিজেই এবং উত্তম কামাতি,  ক্যামেরায় শুভদীপ নস্কর, সম্পাদনা করেছেন সুশান্ত চক্রবর্তী। সুরারোপ করেছেন লয়-দীপ, সুকান্ত, ছবির প্রযোজনা করেছে প্রার্থনা রিটেল প্রজেক্টস প্রাইভেট লিমিটেড এবং মুভি টুভি মিডিয়া প্রাইভেট লিমিটেড।

About Burdwan Today

Check Also

হাওড়া জাতীয় লোক আদালতে প্রায় ৬ হাজার মামলার নিস্পত্তি ঘটলো

মোল্লা জসিমউদ্দিনঃ সম্প্রতি সারা দেশের বিভিন্ন নিম্ন আদালতে বসেছিল জাতীয় লোক আদালত।হাওড়া জেলা আদালতও তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *