Breaking News

ভাইরাল কোতুলপুরের অরিজিৎ সিং

 

টুডে নিউজ সার্ভিস, বাঁকুড়াঃ খ্যাতনামা সংগীত শিল্পী অরিজিৎ সিং-এর গলায় গান করে বাঁকুড়ার কোতুলপুরবাসির কাছে এবং  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গুড্ডু ওরফে ওয়াসিম খান। গুড্ডু ওরফে ওয়াসিম খান কোতুলপুরের একজন বাইক মেকানিক। 

গুড্ডুর ছোট বেলার জীবন কেটেছে বর্ধমান জেলার রেলওয়ে ট্রাফিক কলোনিত। ছোটবেলা থেকেই গান বাজনা খুব ভালোবাসতো সে। স্বপ্ন ছিল গায়ক হওয়ার, কিন্তু ভাগ্যের পরিহাস স্বপ্ন টা স্বপ্নই থেকে যায়, এখনো পর্যন্ত গায়ক হয়ে ওঠা হয়নি। আর্থিক অসচ্ছলতার কাছে মাথা নোয়াতে হয় তাকে। 

কর্মসূত্রে গুড্ডু ওরফে ওয়াসিম খান বর্ধমান জেলা থেকে বাঁকুড়া জেলার কোতুলপুরে বাইক মেকানিকের কাজ করেন। এখনো গুড্ডু গান করার রেওয়াজ এর বিষয়ে জিজ্ঞাসা করলে সে জানায়  সকালে যখন দোকান খোলা থেকে শুরু করে দোকান বন্ধ হওয়া পর্যন্ত গানের সাথে সাথে তার কাজ চলে। ওয়াসিম খান যাকে কোতুলপুরবাসি গুড্ডু বলেই চেনে এবং ফেসবুক বন্ধুরা অনেকে গুড্ডু স্টাং বলে জানে, ২০১৩ সালে অরিজিৎ সিং এর সেই হিট গান “তুম হি হো” সেটাই সূত্রপাত হয়ে দাঁড়ায় গুড্ডুর জীবনে, সেই থেকে গুড্ডু অরিজিৎ সিং-এর কন্ঠে আজও গান গেয়ে চলেছে।

গুড্ডু বলে, শিল্পী অরিজিৎ সিং তার জীবনের অনেকটা আলোর প্রদীপ। অরিজিৎ সিং-কেই গুড্ডু নিজের গুরুদেব বলে। এও বলে যদি এ জীবনে কোনোদিন গুরুদেবের সাথে দেখা হয় তাহলে আমি সাক্ষাৎ ভগবানকে দেখবো। গুড্ডু অরিজিৎ সিং-কে ভগবান মানে এবং তার জন্য দিনের পর দিন চেষ্টা করে চলেছে অডিশনে সুযোগ পাওয়ার জন্য। এক কোতুলপুরবাসি বলেন, তাদের চোখের সামনে অরিজিৎ সিং কে তো দেখেনি। কিন্তু গুড্ডুর গলার স্বর শুনলে মনে হয় যেন দ্বিতীয় অরিজিৎ সিং আমাদের কোতুলপুরের মাটিতে জন্ম নিয়েছে। তবে গুড্ডু পূজা আজা নানা অনুষ্ঠানে অরিজিৎ সিং-এর গলায় গান গায় এবং  মানুষের কাছে প্রচুর ভালোবাসা অর্জন করে থাকে,এলাকার মানুষ থেকে শুরু করে বন্ধুবান্ধব সবাই চায় গুড্ডুর স্বপ্ন টা যেন স্বপ্ন হয়ে না থেকে এটা যেনো সত্যি হয় এই আমরা আশা রাখি এবং আমরা জানি গুড্ডু-র চেষ্টায় গুড্ডুকে তার লক্ষে পৌঁছে দেবে।

তবে দেখার বিষয়, গুড্ডুর স্বপ্ন? সত্যিই কি গুড্ডু গায়ক হয়ে উঠবে না গুড্ডুর স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *