Breaking News

ফল ঘোষণা হতে শহরে উত্তেজনা, অভিযোগের তীর নবনির্বাচিত কাউন্সিলরের দিকে

 

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ ৩৫-০ বর্ধমান পৌরসভা। ভোটের ফল প্রকাশ হতে না হতেই উত্তেজনা শহরে। বর্ধমান পৌরসভার ২৭নম্বর ওয়ার্ডে রাজনৈতিক চাপে এক তরুণীর আত্মহত্যার অভিযোগ উঠল। মৃতার নাম তুহিনা খাতুন (১৮)।  বিএ প্রথম বর্ষের পড়ুয়া এই ছাত্রী। বাড়ি বর্ধমান পৌরসভার ২৭ নম্বর ওয়ার্ডের বাবুরবাগ মসজিদ সংলগ্ন নতুনপল্লীতে। বুধবার বিকালে বাড়ি থেকে উদ্ধার হয় তরুণীর ঝুলন্ত দেহ। তবে তাঁর মৃত্যুর জন্য ২৭ নম্বর ওয়ার্ডে জয়ী তৃণমূল প্রার্থী বসির আহমেদকেই দায়ী করেছে তাঁর পরিবার ।

জানা যায়, একটি দেওয়াল লিখনকে কেন্দ্র করে এই চাঞ্চল্য। স্থানীয় সুত্রে আরও জানা যায়, ভোট প্রচারের নামে কার্যত হুমকি দিতেই এমন দেওয়াল লিখন, যেখানে দেখা যাচ্ছে তিন তরুণী ঝুলছে একটি গাছের ডালে। স্থানীয় সুত্রে আরও জানা যায় ভোটে জেতার আগেই  মৃত তুহিনা সহ তিন বোনেকে প্রানে মারার হুমকি দেয় নবনির্বাচিত কাউন্সিলর বসির আহমেদ সমর্থকরা। 

মৃত ছাত্রীর পরিবারের দাবি,তাঁরা বর্ধমান পৌরসভার ২৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল জয়হিন্দ বাহিনীর সভাপতি মুক্তার মিঞার অনুগামী। মুক্তার মিঞা সদ্য কাউন্সিলর নির্বাচিত হওয়া ২৭ নম্বর ওয়ার্ডের বসির আহমেদের বিপক্ষ গোষ্ঠীর। সেই কারণে, বুধবার জয়ের পরেই বসির আহমেদ তুহিনার বাড়িতে গিয়ে হুমকি, বোমাবাজি করা হয় এমনকি অকথ্য ভাষায় গালাগালাজও করা হয়। রাজনৈতিক চাপেই এমন পথ বেছে নেয় নতুন ভোটার তুহিনা বলে অভিযোগ পরিবারের। তবে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ২৭নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর বসির আহমেদ।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *