Breaking News

পৌষ সংক্রান্তির মেলা বসানো ও তেতাস খেলাকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠী কোন্দল

 

দেবজিৎ দত্ত, বাঁকুড়াঃ পৌষ সংক্রান্তির মেলা বসানো ও তেতাস খেলা করানোকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে। আহত কমপক্ষে ১৫ জন আশংকাজনক ২ । আবারও, তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এবার পৌষ সংক্রান্তির মেলা বসানো ও তেতাস খেলা করানো কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটল‌। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা পরিস্থিতি তৈরি হয়। শুক্রবার সকালে ঘটনাটি ঘটে বাঁকুড়া জেলা জয়পুর থানার অন্তর্গত বৈতলের যাদব নগর এলাকায়। 

সূত্র মারফত জানতে পারা যায়, প্রতিবছরই বৈতলের যাদবনগরে পৌষ সংক্রান্তির মেলা বসে। কিন্তু সেই মেলা ও তেতাস খেলা বসানোকে কেন্দ্র করে এভাবে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে আসবে তা কেউই ভাবতে পারেনি। মেলা বসানোকে কেন্দ্র করে প্রথমে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বচসা তারপর হাতাহাতি শুরু হয়। এই ঘটনায় দুই গোষ্ঠীর কমপক্ষে ১৫ জন আহত হন। তবে পুলিশ গোটা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এই মুহূর্তে ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী। আহত ব্যক্তিদের  একজনকে জয়পুর গ্রামীন হাসপাতালে ও অপরজনকে বাঁকুড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয় এবং এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এই মুহূর্তে তিনি চিকিৎসাধীন রয়েছেন। তবে বারবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসাতে রীতিমতো চরম অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

জয়পুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ইয়ামিন শেখ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, একটি ঘটনা ঘটেছে শুনেছি তবে এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনো যোগসূত্র নেই বলেই তিনি দাবি করেন। তিনি বলেন জঙ্গলে জুয়া খেলা হচ্ছিল এবং তখনই এই ঘটনার সূত্রপাত হয়। 

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *