Breaking News

পুলিশের গাড়ির ধাক্কায় আহত বাইক আরোহী, ঘটনায় উত্তেজিত জনতা উল্টে দিলো পুলিশের গাড়ি

 

টুডে নিউজ সার্ভিস, পূর্ব মেদিনীপুরঃ  ফের বেপরোয়া গতিতে থাকা পুলিশের গাড়ির ধাক্কায় গুরুতর আহত এক মোটর বাইক আরোহী। সোমবার বেলা এগারোটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে পূর্ব মেদিনীপুর জেলার এগরা-কুদি রাজ্য সড়কের উপরে রাসনে এগরা-১ বিডিও অফিসের কাছে। এই ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয় পড়ে। স্থানীয়রা গুরুতর আহত ওই বাইক আরোহীকে উদ্ধার করে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। এরপরে তাঁকে গুরুতর আহত অবস্থায় মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

 প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, এগরা থেকে কুদির দিকে আসার পথে একটি পুলিশের গাড়ি মোটরবাইকের পেছনে সজোরে ধাক্কা মারে বলে অভিযোগ। এরপরে ওই মোটরবাইক আরোহী ছিটকে পড়ে যায়। স্থানীয়রা ছুটে এসে তড়িঘড়ি আহত ব্যক্তিকে উদ্ধার করে এগরা সুপার স্পেশালিটি  হাসপাতালে ভর্তি করে। পরে আশঙ্কাজনক অবস্থায় মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।  তারপর ক্ষুব্ধ জনতা পথ অবরোধ করে এগরা থানার পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায়। পাশাপাশি ঘাতক পুলিশের গাড়িটিকে ভেঙে ও উল্টে দেয়। প্রায় একঘন্টা ধরে চলে পথ অবরোধ ও বিক্ষোভ। স্থানীয়দের অভিযোগ, পুলিশের তোলাবাজির জন্য  দুর্ঘটনাটি ঘটেছে। তবে ঘাতক ওই পুলিশের গাড়ি থেকে মদের বোতল উদ্ধার করা হয়েছে বলে দাবি স্থানীয়দের। আগামীদিনে এগরা থানার পুলিশের তোলাবাজি বন্ধ না হলে উত্তেজিত জনতা পুলিশের বিরুদ্ধে  বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন। 

অবশেষে এগরার বিধায়ক তরুণ কুমার মাইতি ও এগরা-১ পঞ্চায়েত সমিতির সভাপতি অমিয় কুমার রাজের মধ্যস্থতায় অবরোধ তুলে নেয় উত্তেজিত জনতা।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *