Breaking News

পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে বীরভূমে জনসভা

 

রবিশঙ্কর ঘোষ, বীরভূমঃ আগামী পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে দলকে মজবুত ও কর্মীদের মনোবল বাড়াতে এবং জনসাধারণের মধ্যে নিবিড় সম্পর্ক গড়ার যে দলীয় নির্দেশ দেওয়া হয়েছে। তারই পরিপ্রেক্ষিতে বীরভূম জেলার সর্পলেহনা আলবাঁধা তৃণমূল কংগ্রেস অঞ্চল কমিটির উদ্যোগে ধর্মরাজ তলা তৃণমূল ভবনের সামনে একটি সাধারণ জনসভার আয়োজন করা হয়।

উক্ত মঞ্চে উপস্থিত তৃণমূল কংগ্রেসের নেতৃত্বগন, দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন- আপনারা সব সময় সাধারণ মানুষের পাশে থাকুন, মানুষই সব, সাধারণ মানুষই আপনাদের মঞ্চে বসিয়েছেন। তাই মানুষের সেবা করুন। সাধারণ মানুষের বাড়িতে যান, তাদের অভাব অভিযোগের কথা শুনুন। রাজ্যের মুখ্যমন্ত্রীর জনমুখী প্রকল্পের কথা প্রচার করুন, কেউ বঞ্চিত হয়ে থাকলে তার প্রতিকার বা ব্যবস্থা করুন। মানুষ মাত্রই ভুল হয় আমরা সেই ভূলের মাশুল গুনেছি গত বিধানসভা নির্বাচনে। মুখ্যমন্ত্রী যেভাবে মানুষের জন্য কাজ করে চলেছেন তা নিয়ে কারোর কোনো ক্ষোভ থাকার কথা নয়। সকলেই কাঁধে কাঁধ মিলিয়ে একত্রে এগিয়ে চলুন, মানুষের পাশে থাকুন, কাজ করুন, জনগণ আমাদের সাথে সাথ দেবে।

এদিন সাধারণ জনসভায় উপস্থিত ছিলেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সম্পাদক সুদীপ্ত ঘোষ, নানুর বিধানসভার বিধায়ক বিধানচন্দ্র মাঝি, বোলপুর শ্রীনিকেতন পঞ্চায়েতের ব্লক সভাপতি মিহির রায়, আলবাঁধা সর্পলেহনা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান দীননাথ ভট্টাচার্য, তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি প্রবীর ঘোষ, দর্পশীলা সংসদের বুথ সভাপতি অশোক দাস সহ তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থক বৃন্দ।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *