Breaking News

নিয়োগ দুর্নীতি মামলায় এবার তাপস মণ্ডলকে ইডি-র তলব

 

টুডে নিউজ সার্ভিসঃ নিয়োগ দুর্নীতি মামলায় রোজই নতুন নতুন তথ্য সামনে নিয়ে আসছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এবার নিয়োগ দুর্নীতি মামলায় মানিক ভট্টাচার্যর ঘনিষ্ঠ তাপস মণ্ডলকে ইডি-র তলব। অফিস ও বাড়িতে তল্লাশি অভিযানের পর জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হল তাপস মণ্ডলকে। আগামী ২০ অক্টোবর ইডি দফতরে ডেকে পাঠানো হয়েছে তাঁকে।

শনিবার তাপস মণ্ডলের বাড়ি ও অফিসে তল্লাশি চালায় ইডি। মহিষবাথানে ওই টিচার্স ট্রেনিং সেন্টারটির সঙ্গে মানিক ভট্টাচার্য কীভাবে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। আগামী ২০ তারিখ তাপসকে তাঁর সংস্থার ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত যাবতীয় নথি নিয়ে দেখা করতে বলেছে ইডি।

ইডির নজরে মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ তাপসের শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্র। এই ট্রেনিং সেন্টারে আসতেন মানিক ভট্টাচার্য, এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত। এদিন তালা ভেঙে ওই ট্রেনিং সেন্টারের ভিতরে ঢোকেন ইডির তদন্তকারী আধিকারিকরা। আরও জানা গিয়েছে, তাপসের শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে পাঁশকুড়াতেও। এদিন পাঁশকুড়া ব্লকের অন্তর্গত মাইশোরা এলাকার রাসবিহারী প্রাইভেট টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট নামে একটি শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্রের হদিস মেলে। এছাড়াও জেলার একাধিক জায়গায় বেশ কয়েকটি শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে বলে জানা যাচ্ছে।

জানা গেছে, বারাসতের বাসিন্দা তাপস মণ্ডলের আদি বাড়ি পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায়। প্রসঙ্গত, তাপসের ভাই বিভাসের স্ত্রী পারমিতা কয়েক মাস আগেই হাই কোর্টের নির্দেশে প্রাথমিক শিক্ষকের চাকরি খুইয়েছেন। 

About Burdwan Today

Check Also

ফের দুর্ঘটনার বলি, ডাম্পারের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়া পুরুলিয়া ৬০ নম্বর জাতীয় সড়কে ফের দুর্ঘটনার বলি এক। মঙ্গলবার সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *