Breaking News

দুয়ারে সরকার ক্যাম্পে প্রয়াত তিন সংগীত শিল্পীকে শ্রদ্ধা

  

পাপু লোহার, কাঁকসাঃ দুয়ারে সরকার ক্যাম্পে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির কাঁকসা গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে কাঁকসা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে। শুক্রবার দুয়ারে সরকার ক্যাম্প পরিদর্শন করেন কাঁকসার বিডিও সুদীপ্ত ভট্টাচার্য্য সহ যুগ্ম বিডিও, কাঁকসার এসিপি শ্রীমন্ত বন্দ্যোপাধ্যায়, এছাড়াও ব্লকের আধিকারিকরা, কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্যরা, কর্মাধ্যক্ষ এবং কাঁকসা গ্রাম পঞ্চায়েতের প্রধান শুক্লা সিং , পঞ্চায়েত সমিতির সদস্যা বৈশাখী বন্দ্যোপাধ্যায়, সমিতির প্রাক্তন সদস্য পল্লব ব্যানার্জি, পঞ্চায়েত মেম্বার শেখ সাবীর, কার্তিক সিং সহ অন্যান্যরা।

পঞ্চায়েত সমিতির সদস্যা বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানান, মানুষের সুবিধার্থে দুয়ারে সরকার ক্যাম্প করা হয়েছে এতে যেমন মানুষের সুবিধা হোচ্ছে তেমন সরকারি আধিকারিকদেরও কাজ করতে অনেকটাই সুবিধা হোচ্ছে।

কাঁকসা গ্রাম পঞ্চায়েত প্রধান শুক্লা সিং জানান, সকাল থেকেই দুয়ারে সরকার ক্যাম্পে এলাকার বহু মানুষ ভিড় জমিয়েছেন। প্রশাসনের বিধিনিষেধ মেনেই এদিন সকলকে দুয়ারে সরকার ক্যাম্পে প্রবেশ করানো হোচ্ছে। 

শুক্লা সিং, পল্লব ব্যানার্জি দুয়ারে সরকার ক্যাম্পে সাধারণ মানুষের সমস্ত রকমের সাহায্যর হাত বাড়িয়ে দেন ও তাদের অসুবিধার কথা শোনেন। তবে সবথেকে বেশি ভিড় চোখে পড়েছে স্বাস্থ্য সাথী কার্ড ও লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের কাউন্টারে।

এছাড়াও সরকারি যে সমস্ত প্রকল্প রয়েছে তার সবই ফর্ম পাওয়া যাচ্ছে এই ক্যাম্প থেকে। কৃষি ঋনের জন্য সরকার যে লোনের ব্যবস্থা করেছে সেই লোনও কিভাবে কৃষকরা পেতে পারে সেই বিষয়ে অনেক মানুষ সকাল থেকেই লাইন দিয়েছেন। তাদের সুবিধার জন্য কি কি করনীয় তা মাইকে প্রচার করা হোচ্ছে। এর আগে যে সমস্ত ক্যাম্প হয়েছে তাতে প্রায় ৯০ শতাংশ কাজ হয়ে গেছে, প্রায় ১০শতাংশ মানুষেরই কাগজপত্রের ত্রুটির জন্য তাদের আবেদন জমা দেওয়া হয়নি এদিনের এই ক্যাম্পে সেই সমস্ত মানুষের আবেদন পত্র জমা হয়ে যাবে।স্বাভাবিক ভাবে সাধারন মানুষ অনেকটাই খুশি।

এদিন দুয়ারে সরকার ক্যাম্পে প্রয়াত তিনজন সংগীত শিল্পী সন্ধ্যা রায়,বাপি লাহিড়ী ও লতা মঙ্গেশকরের প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা জানান সকলে।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *