Breaking News

থানায় লাঠি খেলার প্রতিযোগিতায় উঠে এলো পরিবেশ সচেতনতার বার্তা

পাপু লোহার, কাঁকসাঃ মহরম উপলক্ষে কাঁকসা থানায় লাঠি খেলার প্রতিযোগিতায় উঠে এলো পরিবেশ সচেতনতার বার্তা। মঙ্গলবার সন্ধ্যায় মহরম উপলক্ষে কাঁকসা থানা প্রাঙ্গণে লাঠি খেলা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এদিন প্রতিযোগিতায় কাঁকসার ছয়টি মহরম কমিটি অংশ নেয়।

এদিন কাঁকসা থানা প্রাঙ্গনে লাঠি খেলা দেখানোর পাশাপাশি মহরম কমিটির সদস্যরা সেফ ড্রাই সেভ লাইফ, বাল্যবিবাহ এবং প্লাস্টিক ব্যবহার বন্ধ করার পাশাপাশি পরিবেশ বাঁচাতে বৃক্ষ রোপনের আবেদন নিয়ে পোস্টার হাতে সাধারণ মানুষদের সচেতন করেন কমিটির সদস্যরা। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঁকসা থানার আইসি সন্দীপ চট্টরাজ, কাঁকসার এসিপি সুমন কুমার জয়সওয়াল, বিশিষ্ট সমাজসেবী পল্লব বন্দ্যোপাধ্যায়, আইনজীবী তথা কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য বৈশাখী বন্দ্যোপাধ্যায়, দানবাবা কমিটির সেক্রেটারি পিরু খান সহ এলাকার বিশিষ্টজনেরা।

এবছর কাঁকসা থানা প্রথম উদ্যোগ নিয়ে মহরম কমিটি গুলিকে নিয়ে লাঠি খেলার প্রতিযোগিতার আয়োজন করা হয়। সচরাচর মহরম মানেই এলাকায় তাজিয়া বের হয় এবং লাঠি খেলা দেখানো হয় বিভিন্ন এলাকায়। তবে সমস্ত কমিটিগুলিকে একত্রিত করে লাঠি খেলার প্রতিযোগিতার আয়োজন করায় খুশি এলাকার মানুষও।

আইনজীবী তথা কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য বৈশাখী বন্দ্যোপাধ্যায় কাঁকসা থানার উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, এই ধরনের অনুষ্ঠানে যোগ দিতে পেরে তিনি অত্যন্ত খুশি হয়েছেন। এবছর কাঁকসা থানা প্রথম উদ্যোগ নিয়ে মহরম কমিটিগুলিকে নিয়ে লাঠি খেলার প্রতিযোগিতার আয়োজন করেছে। এর ফলে কমিটির সকলে অনেকটাই উৎসাহিত। 

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *