Breaking News

ট্রেড লাইসেন্সের ফি কমাতে পৌরসভাকে আর্জি

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ ট্রেড লাইসেন্সের অধিকতম ফি কমাতে পৌরসভাকে আর্জি পূর্ব বর্ধমান চেম্বার অফ ট্রেডার্স ব্যবসায়ী একতা মঞ্চের। এদিন পূর্ব বর্ধমান জেলা চেম্বার অফ ট্রেডার্সের সভাপতি ও সম্পাদক মন্ডলী এবং সদস্যরা হাজির হন বর্ধমান পৌরসভায়।

প্রথমে বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাসকে ফুলের স্তবক দিয়ে সংবর্ধিত করেন চেম্বার অফ ট্রেডার্স। এরপর নব নির্বাচিত চেয়ারম্যান পরেশ চন্দ্র সরকার এবং ভাইস চেয়ারম্যান মৌসুমী দাসকে সংবর্ধিত করা হয়।

পাশাপাশি বিধায়ক, চেয়ারম্যান,  ভাইস চেয়ারম্যান-এর প্রতি ট্রেড লাইসেন্স বিষয়ে একটি স্মারকলিপি প্রদান করেন পূর্ব বর্ধমান জেলা চেম্বার অফ ট্রেডার্স ব্যবসায়ী একতা মঞ্চ। কার্যতঃ এদিন সংস্থার সম্পাদক চন্দ্রবিজয় যাদব ও শেখ স্বপন জানান, শহর বর্ধমানে চল্লিশ হাজার ব্যবসায়ী রয়েছেন তার মধ্যে পাঁচ থেকে ছয় হাজার ব্যবসায়ী ট্রেড লাইন্সের আওতায় আছেন। নব নির্বাচিত নতুন বোর্ড গঠন হতেই ট্রেড লাইসেন্স ব্যবসায়ীদের বার্ষিক রিনিউ চার্জ অধিকতম হওয়ায় অনেকে ট্রেড লাইসেন্স রিনিউ করছেন না, অন্যদিকে যেসব ব্যবসায়ীরা বেশ কয়েক বছর ট্রেড লাইসেন্স রিনিউ করেননি তারা এই মুহূর্তে ভিতস্থ হয়ে পৌরসভায় আর আসছেন না। সুতরাং, চল্লিশ হাজার ব্যবসায়ী একত্রিত হয়ে ট্রেড লাইসেন্স আওতায় এলে বর্ধমান পৌরসভা আর্থিক দিক দিয়ে লাভবান হবেন।

মূলত এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন চেম্বার অফ ট্রেডার্সের সভাপতি আমজাদ হোসেন, সম্পাদক চন্দ্র বিজয় যাদব সহ অন্যান্য সদস্যগণরা ।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *