Breaking News

খেলা হবে দিবসে খুদেদের হাতে ফুটবল তুলে দিলেন তৃণমূল কংগ্রেস

 

পাপু লোহার, কাঁকসাঃ কাঁকসা হাট তলায় মঙ্গলবার বিকালে খেলা হবে দিবস উপলক্ষে কচিকাঁচা ও কিশোরদের ফুটবল প্রদান কাঁকসা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। “খেলা হবে”- মাত্র দুটি শব্দ, আর তাতেই নির্বাচনী প্রচারে বাজিমাত তৃণমূল কংগ্রেসের। আর একুশের বিধানসভা ভোট জিততে বড় ভূমিকা নিয়েছিল ‘‌খেলা হবে’‌ স্লোগান। এবার সেই ‘‌খেলা হবে’‌ দিবসকেই এবার স্বীকৃতি দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। এই ম্যাজিক ওয়ার্ডের তাৎপর্য হয়তো কচিকাঁচারা জানেনা তবুও তারা ফুটবল হাতে পেয়ে বলল “খেলা হবে।”

এদিন কচিকাঁচাদের মুখেও শোনা গেল খেলা হবে ম্যাজিক ওয়ার্ডটি। এ দিন কাঁকসা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ১৫ টি  ফুটবল দলকে এবং এলাকার বেশ কিছু খুদে ফুটবলারদের হাতে ফুটবল তুলে দেওয়া হয়। 

এদিন ফুটবল বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা পল্লব ব্যানার্জি, কাঁকসা পঞ্চায়েত সমিতি সদস্য বৈশাখী ব্যানার্জি, ত্রিলোকচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান সাহিনা বেগম ,তৃণমূল নেতা মোহন পাল , রাহুল বৈরাগ্য রঞ্জিত সরকার।

কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্যা বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এবং তার অনুপ্রেরণায় খেলা হবে দিবস পালনে ফুটবল দেওয়া হল তরুণ ফুটবল খেলোয়াড়দের হাতে।  তৃণমুল নেতা পল্লব বন্দ্যোপাধ্যায় বলেন “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন ১৬ আগস্ট খেলা দিবস পালন করার জন্য। সেই নির্দেশ পালন করতেই তারা বেশ কিছু ক্লাব এবং খুদে ফুটবলারদের হাতে ফুটবল তুলে দেন। তারা ফুটবল খেলবে, মন আর শরীর সুস্থ থাকবে আর যারা সাম্প্রদায়িকতার বিষবাস্প ছড়াচ্ছে তাদের থেকে দূরে থাকবে বাংলার যুব সমাজ এমনটাই ধারনা তৃণমূল নেতার।

About Burdwan Today

Check Also

আরজি কর কাণ্ডে নয়া মোড়, সাসপেন্ড সন্দীপ ঘনিষ্ট দুই ডাক্তার

টুডে নিউজ সার্ভিসঃ সময় যত গড়াচ্ছে আরজি কর কাণ্ডের গতিধারা আরও বিস্তৃত হয়ে পড়ছে। প্রাক্তণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *