Breaking News

“কেষ্ট বিনে” ফিকে কালী পূজা…

রবিশঙ্কর ঘোষ, বীরভূমঃ বীরভূম জেলার বেতাজ বাদশা-তৃণমূল কংগ্রেসের ‘নয়নের মনি’ “কেষ্ট ভূমে” বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস কার্যালয়ের ভবনে। “কেষ্ট বিনে”এবছরে কি ফিকে কালীপূজা ????

গত বছর ২০২১ সালে অনুব্রত মণ্ডল ওরফে “কেষ্ট” তৃপ্ত ছিলেন ৫৭০ ভরি সোনা দিয়ে নিজে হাতে মাতৃ প্রতিমাকে স্বর্ণ অলংকারে সুসজ্জিত করে। নিজে দাঁড়িয়ে থেকে তদারকি করে, কতটা তিনি তৃপ্ত ছিলেন। সেই কেষ্ট গরুপাচার মামলায় জড়িয়ে সি.বি.আই-এর হাতে গ্রেফতার হয়ে আসানসোল সংশোধনাগারে জেল হেফাজতে বন্দী রয়েছেন। ফলে তাকে ছাড়াই তার হাতে প্রতিষ্ঠিত কালীপুজো করতে হচ্ছে এবছর তার দলের দলীয়কর্মী সমর্থকদের।

কিন্তু, গত বছর ছাড়াও বিগত বছর গুলোতে অনুব্রত মণ্ডল যেভাবে দাঁড়িয়ে থেকে কালী পূজার তদারকি করতেন। দলের-নেতা, দলীয় কর্মীবৃন্দ থেকে শুরু করে সাধারণ মানুষের উপচেপড়া ঢল নামতো চোখে দেখার মতো। মায়ের অন্নভোগর প্রসাদ বিতরণের সময় প্রসাদ গ্রহণ করবার জন্য লাইনে দাঁড়িয়ে থাকতো হতো কাতারে, কাতারে ভক্ত প্রাণ মানুষজদের।

এদিকে অনুব্রত দিন কাটছে কারাবাসে। এই ঘটনাকে কেন্দ্র করে কৌতুহল মানুষজনেরা কানাঘুষো করে বলছেন গোপনীয়তা রাখার জন্যই কি মা কালীর অঙ্গে কম করে স্বর্ণ অলংকার পড়ানো হয়েছে।

About Burdwan Today

Check Also

ফের দুর্ঘটনার বলি, ডাম্পারের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়া পুরুলিয়া ৬০ নম্বর জাতীয় সড়কে ফের দুর্ঘটনার বলি এক। মঙ্গলবার সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *