Breaking News

কলার ধরে টানতে টানতে থানায় নিয়ে গেলেন পুরসভার চেয়ারম্যান

 

টুডে নিউজ সার্ভিস, কোচবিহারঃ বিদ্যুৎ চুরি করে বেআইনি ভাবে হোডিং লাগানোর অভিযোগ। পৌরসভার চেয়ারম্যানের রোষের মুখে বিজ্ঞাপন সংস্থার দুই কর্মী। আবারও স-ভূমিকায় কোচবিহার পুরসভার চেয়ারম্যান তথা উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ‌। একেবারে ফিল্মি কায়দায় বেসরকারি সংস্থার দুই কর্মীকে জামার কলার ধরে টেনে নিয়ে গেলেন থানায়।

ঘটনার বিবরণে জানা যায়, এদিন পৌরসভার চেয়ারম্যান যখন শহরে বেরিয়েছিলেন কোচবিহার শহরের ব্যস্ততম চৌমাথা এলাকায় একটি ট্রাফিক পোস্টের উপরে উঠে দুজন কর্মী বিদ্যুৎ চুরি করে বেআইনি ভাবে হোডিং লাগানোর চেষ্টা করছেন, সেখান থেকে তাদেরকে ধমকে নামিয়ে নিয়ে আসেন। এর পর একেবারে জামার কলার ধরে টেনে নিয়ে যান আপাতত ওই দুই কর্মী পুলিশি হেফাজতেই রয়েছেন। জানা যাচ্ছে বেশ কিছু আইনি কারণে আপাতত কোচবিহার শহরের বিভিন্ন হোডিং, ব্যানার, বিজ্ঞাপন লাগানো বন্ধ রয়েছে। আর সেই সুযোগে বেশ কিছু অসাধু ব্যবসায়ী পৌরসভার বিদ্যুৎ চুরি করে ডিজিটাল হোডিং ব্যানার লাগিয়ে বেড়াচ্ছে। আর তারপরেই আজকে পৌরসভার চেয়ারম্যানের হাতে পাকড়াও দুই কর্মী। ইতিমধ্যেই কোচবিহার শহরের সাধারণ জনগণ থেকে শুরু করে জেলার সাধারণ মানুষ পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষের এই তৎপরতায় খুশি‌। তারা জানাচ্ছেন চেয়ারম্যান যদি এভাবেই তৎপর থাকেন তাহলে হেরিটেজ তকমা পাওয়া কোচবিহার শহরে পৌরসভা খুব দ্রুতই উন্নয়নের শিখরে পৌঁছবে।

এই প্রসঙ্গে রবীন্দ্রনাথ ঘোষ বলেন, কোর্টের নির্দেশকে অমান্য করে ওই দুই যুবক বেআইনি ভাবে শহরে হোডিং লাগাচ্ছিল। পাশাপাশি পুরসভার বিদ্যুতের লাইন থেকে বিদ্যুৎ চুরি করে কানেকশন নিচ্ছিলেন হোর্ডিং-এর জন্য। সে কারণেই তাদেরকে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *