Breaking News

কলকাতায় তানিষ্ক-মিআ নতুন রিয়েল আউটলেট

  

টুডে নিউজ সার্ভিস, কলকাতাঃ পবিত্র  রথযাত্রা উৎসবের  দিন পয়লা জুলাই   ভারতের অন্যতম ফ্যাশনেবল জুয়েলারি ব্র্যান্ড, তানিষ্ক কলকাতায় দুটি এক্সক্লুসিভ স্ট্যান্ডএলোন স্টোর শুরু  করেছে৷ এই  এক্সক্লুসিভ  শোরুম দুটির উদ্বোধন করেন  প্রখ্যাত   টলিউড অভিনেত্রী  মিসেস নুসরাত জাহান এবং  টাইটান কোম্পানি  লিমিটেড, মিআ, তানিস্কের বিজনেস হেড মিসেস শ্যামালা রমনন।

নতুন স্টোরের শুভ পথচলা  উপলক্ষে , তানিষ্কের  নির্বাচিত মিআ পণ্যগুলিতে ২০% পর্যন্ত ছাড়ের উদ্বোধনী অফারও  রয়েছে।  অফারটি ১-৩ জুলাই ২০২২ পর্যন্ত বৈধ৷

৫০০ বর্গফুট জুড়ে বিস্তৃত প্রথম স্টোরটি জিএ, গ্রাউন্ড ফ্লোর, রেশমি টাওয়ার ১৫৯/১, যশোর রোড, কলকাতায় অবস্থিত এবং দ্বিতীয় স্টোরটি মিআ বাই তানিষ্ক, ইউনিট ০০০৪, ব্লক-এ, গ্রাউন্ড ফ্লোর , সিটি সেন্টার ২, নিউ টাউন রাজারহাট, কলকাতায় । 

এই বিপনি গুলোতে মিলবে, আংটি, ব্রেসলেট, দুল এবং এক্সক্লুসিভ  ডিজাইনার  নেকওয়্যার বা হার। সোনা, হীরে  এবং রঙিন পাথরে অনন্যভাবে কারুকাজ করা ট্রেন্ডি, জনপ্রিয় এবং আধুনিক ডিজাইনের বিস্তৃত সম্ভার মিলবে  মিআর  এই শোরুম দুটিতে।

এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে  গিয়ে , মিসেস শ্যামালা রমনন-বিজনেস হেড-মিআ তানিষ্ক বলেন,  “আমরা কলকাতায় তানিস্কের রিয়েল আউটলেটের  মাধ্যমে মিআকে বাড়াতে  পেরে  উচ্ছ্বসিত৷ মিয়া হল  একচেটিয়াভাবে ডিজাইন করা সূক্ষ্ম জুয়েলারি ব্র্যান্ড যা আজকের তরুণ আধুনিক মহিলার সাথে মানসিকভাবে সংযোগ স্থাপন করতে চায়। আমরা সেইসব নারীদের সম্পূর্ণা  করি যারা নিজেদের প্রকাশ করার মাধ্যম হিসেবে গয়না পরে। আমরা সবাই জানি যে কলকাতার মহিলারা সবচেয়ে প্রগতিশীলদের মধ্যে রয়েছেন। আজ, সারা দেশে মহিলারা গহনাগুলির জন্য অবিরাম সন্ধান করছেন যা তাঁদের চাহিদার প্রবণতা বৃদ্ধি করে এবং তাদের ব্যক্তিত্বের প্রতিফলন ঘটায়। এই স্টোরের মাধ্যমে গ্রাহকদের ট্রেন্ডি ডিজাইন এবং একটি তারুণ্যময় কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করাই আমাদের প্রচেষ্টা।”

তানিষ্কের মিআ সম্পর্কে কিছু কথাঃ 

তানিষ্কের ঐতিহ্য এবং উত্তরাধিকার নিয়ে জন্ম নেওয়া মিআ সাহসী, আধুনিক  গহনার একটি ব্র্যান্ড। বিশেষ ভাবে তরুণ প্রজন্মের জন্য  ডিজাইনের  করা  এই গহন স্টাইলিশ।  মিআর গহনা   ডিজাইনে  অনন্য বৈশিষ্ট্যযুক্ত। মিআর সংগ্রহগুলি অনায়াসে প্রতিটি মুহূর্ত এবং প্রতিটি অনুষ্ঠানের জন্য আপনার কথা ভেবেই  ডিজাইন করা হয়েছে। 

১৪কেটি সোনায় তৈরি মিআ লাইন অফ জুয়েলারিতে ১৬০০০ টিরও বেশি ডিজাইন রয়েছে যার দাম ২৯৯৯/- টাকা থেকে শুরু হয়। মিয়া ৬০টি স্বতন্ত্র স্টোরের একটি নেটওয়ার্ক রয়েছে।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *