Breaking News

এমএলএ ক্রিকেট কাপে সিবিএসসিকে হারিয়ে জিতলো সুব্রত স্মৃতি সংঘ

 

অর্ঘ্য ব্যানার্জি, বর্ধমানঃ অতিমারী করোনা ভাইরাসের জেরে আমরা হারিয়ে ফেলেছিলাম সেই স্বাভাবিক ছন্দ। সকাল বিকাল খেলার মাঠে বল পায়ে কিংবা ক্রিকেট ব্যাট ও বল হাতে খেলোয়াড়দের প্রাক্টিস প্রায় হারিয়ে যেতে বসেছিল। করোনার গ্রাফ কিছুটা নিম্নগামী হতেই আস্তে আস্তে আবার সেই স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছে গোটা বিশ্ব।

 আবার, সেই সব খেলোয়াড়দের খেলার প্রতি উৎসাহ দিতে বিভিন্ন রাজনৈতিক দল ও বিভিন্ন সংগঠনের উদ্যোগে শুরু হয়েছে টুর্নামেন্টে। পূর্ব বর্ধমান জেলার বর্ধমান-২ ব্লকের বৈকুন্ঠপুর-১ গ্রাম পঞ্চায়েতের ব্যবস্থাপনায় ক্যামরী ময়দানে গত ফেব্রুয়ারি মাস থেকে শুরু হয় স্বর্গীয় আজিজ রহমান শেখ ও স্বর্গীয় নিমাই চাঁদ মালিকের স্মৃতির উদ্দেশ্যে এমএলএ কাপ ক্রিকেট টুর্নামেন্ট। সোমবার সেই খেলার চুড়ান্ত পর্যায়ে সুব্রত স্মৃতি সংঘ বর্ধমান ও সিবিএসসি চুঁচুড়া-র মধ্যে অনুষ্ঠিত হয়। এদিন প্রথমে ব্যাট করতে নেমে ১০৬ রান করে সিবিএসসি চুঁচুড়া। পরে সুব্রত স্মৃতি সংঘ ব্যাটে নেমে তিন উইকেটের বিনিময়ে ১০৮ রান করে বিজয়ী হয়। এদিন বিজয়ী ও পরাজিত দুই দলকে ট্রফি তুলে দেওয়া হয়। পাশাপাশি এদিন বৈকুন্ঠপুর-১ গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে আর্থিক অনুদানের চেক তুলে দেওয়া হয়। এদিনের এই খেলা দেখতে মাঠের চারিদিকে দর্শকের ভিড় ছিল চোখে পড়ার মতোন।

এদিন উপস্থিত ছিলেন বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক নিশীথ কুমার মালিক, বর্ধমান-২ সমষ্টি উন্নয়ন আধিকারিক সুবর্ণা মজুমদার, বড়শুল পঞ্চায়েত সমিতির সভাপতি অরুণ গোলদার, বর্ধমান-২ তৃণমূল কংগ্রেসের সভাপতি সৌভিক পান, বৈকুন্ঠপুর-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান রাখি সাঁতরা ও উপপ্রধান জয়দেব ব্যানার্জি, অঞ্চল সভাপতি শেখ আজাদ রহমান, শক্তিগড় থানার ওসি কুনাল বিশ্বাস, সহ আরও অনেকে। 

About Burdwan Today

Check Also

কোজাগরীতে মধ্যবিত্তের পকেটের লক্ষ্মীতে টান!

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ শারদীয়া দুর্গা উৎসবের পর আশ্বিন মাসের শেষে পূর্ণিমার তিথিতে কোজাগরী লক্ষ্মী পূজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *