Breaking News

আর গান গাইবেন না হিরো আলম

 

টুডে নিউজ সার্ভিসঃ আর গান গাইবেন না! বিকৃত সুরে রবীন্দ্রসংগীত বা নজরুলের গান গাইবেন না আর কখনও পুলিশের পোশাক পরে আজেবাজে অভিনয় করবেন না বিনোদন, খবর, সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হওয়া হিরো আলম অর্থাৎ আশরাফুল আলম। বর্তমানে তিনি পড়েছেন বিপাকে। সম্প্রতি বিকৃত ভাবে রবীন্দ্রসঙ্গীত গেয়ে সমালোচনায় পড়েন তিনি। এরপরেই তাঁকে ডেকে পাঠিয়েছিল পুলিশ।

ডিএমপির সাইবার আন্ড স্পেশাল ত্রুাইম বিভাগে হিরো আলমের ডাক পরে পরবর্তীতে ২৭ জুলাই সকালে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে উপস্থিত হন হিরো আলম। 

সেখানে তাঁকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদের পর হিরো আলমকে নির্দেশ দেওয়া হয়, বিকৃত সুরে রবীন্দ্রসংগীত, নজরুলের গান গাওয়া যাবে না এবং এর সাথে অভিনয়ে পুলিশের পোশাক ব্যবহারে সতর্কতা অবলম্বন করতে বলেছেন হিরো আলমকে। এরপর মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানিয়েছেন ডিবির অতিরিক্ত কমিশনার হারুণ অর রশিদ।

হিরো আলমের কাছ থেকে কী মুচলেকা নেওয়া হয়েছে তা জানতে চাইলে হারুণ অর রশিদ বলেন, ”তিনি নজরুল বা রবীন্দ্রসংগীতসহ কোনো গান বিকৃতভাবে গাইবেন না, অনুমতি ছাড়া পুলিশের পোশাক পরে অভিনয় করবেন না। বিতর্কিত হয় এমন কোনো অভিনয়, মন্তব্য, গান গাইবেন না-এ ধরনের মুচলেকা দেন।”

এবিষয়ে হিরো আলম বলেন, তাকে কয়েকটি অভিযোগে ডাকা হয়েছিল এবং তারা তাকে ভালো  কনটেন্ট বানাতে বলেছেন।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *