Breaking News

আউসগ্রামের কোটা অঞ্চলে তৃণমূলের ‘পঞ্চায়েতিরাজ সম্মেলন’

পাপু লোহার, আউসগ্রামঃ বোলপুর লোকসভার প্রতিটি ব্লকের প্রতিটি অঞ্চলে আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে বুথ কর্মীদের নিয়ে আলোচনা সভা করতে বলেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সেই মত ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে কোটা অঞ্চলের তৃণমূল কংগ্রেসের সমস্ত বুথ সভাপতি ও দলের বিভিন্ন পদে দায়িত্ব থাকা নেতৃত্ববৃন্দকে নিয়ে এদিন পঞ্চায়েতিরাজ সম্মেলন অনুষ্ঠিত হয়। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সাংসদ অসিত মাল, পঞ্চায়েত সমিতির কার্যকরী সভাপতি শেখ লালন, অরূপ মিদ্দা, তৃনমূল কংগ্রেসের ব্লক সভাপতি রামকৃষ্ণ ঘোষ, আউসগ্রাম এর শ্রমিক সংগঠনের সভাপতি ইন্দ্রজিৎ কোনার, কোটা অঞ্চলের অঞ্চল সভাপতি আপেল মিদ্যা, কোটা গ্রাম পঞ্চায়েতের প্রধান গুণময় আকুরে, উপপ্রধান শেখ আলাউদ্দিন, আউশ গ্রাম ২নং ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি সৈয়দ হায়দার আলী, পূর্ব বর্ধমান জেলার জেলা পরিষদের সদস্য কাকুলি রাজা, এলাকার বিশিষ্ট সমাজসেবী নিমাই নায়েক,  ব্লকের সাধারণ সদস্য ছাড়াও তৃণমূলের অন্যান্য কর্মী সমর্থকরা।

 সম্মিলনী মঞ্চে সাংসদ অসিত মাল কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেন, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে দলকে জয়ী করতে হবে। দরকার পড়লে তৃণমূলের তথা দলের সক্রিয় কর্মীদের প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে সকলের সুবিধা অসুবিধার কথা জানতে হবে। এককথায় প্রত্যেকটি তৃণমূল নেতৃত্বকে সাধারণ মানুষের দুয়ারে দুয়ারে পৌঁছাতে হবে। পাশাপাশি এদিন আউসগ্রাম অঞ্চলের শেখ লালন জানান, আউসগ্রাম ব্লকের অবজারভার অনুব্রত মণ্ডলের নির্দেশে প্রতিটি অঞ্চলে প্রত্যেকটি বুথের কর্মীকে নিয়ে তাদের সুবিধা অসুবিধার কথা শুনে আমরা সাধারণ মানুষের বাড়ি বাড়ি পৌঁছাব এবং সাধারন মানুষকে মমতা ব্যানার্জির ৭৮ টি প্রকল্প সম্বন্ধে আবারও বোঝাবো। যারা এই সমস্ত সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়েছে তাদের আমরা সেই সমস্ত সুযোগ সুবিধা পাইয়ে দেব। ব্লকের প্রতিটি বুথে যে সমস্ত অসুবিধা আছে বোধ কর্মীদের তা আমরা এই পঞ্চায়েত নির্বাচনে আগে সমাধান করতে চাই।

এদিনের অনুষ্ঠানে সমস্ত কিছুর পর্যালোচনা করেন ব্লক সভাপতি রামকৃষ্ণ ঘোষ, গত বিধানসভা ও লোকসভা নির্বাচনে কোটা অঞ্চলের বিভিন্ন পথে এগিয়ে ও পিছিয়ে থাকা ভোটের এদিন হিসাবে আলোচনা করেন এবং এদিন প্রত্যেকটি বুথ কর্মীকে সম্মিলনী মঞ্চ থেকে তাদের সুবিধা-অসুবিধা কথা জানতে চাওয়া হয়।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *