Breaking News

অমরপুর অঞ্চলে তৃণমূলের পঞ্চায়েতীরাজ সম্মেলন‌

পাপু লোহার, আউসগ্রামঃ বেশ কিছুদিন পর ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন আর সেই পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে অমরপুর অঞ্চলের তৃণমূল কংগ্রেসের সমস্ত বুথ সভাপতি ও দলের বিভিন্ন পদে দায়িত্ব থাকা নেতৃত্ববৃন্দকে নিয়ে এদিন পঞ্চায়েতীরাজ সম্মেলন অনুষ্ঠিত হয়। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, বিধায়ক অভেদানন্দ থান্দার, এএমপি অসিত মাল, পঞ্চায়েত সমিতির কার্যকরী সভাপতি শেখ লালন, অলোক মিদ্যা, ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ, আই এন টি ইন্দ্রজিৎ কোনার  এছাড়াও তৃণমূল কংগ্রেসের অন্যান্য কর্মী সমর্থকরা। সম্মিলনী মঞ্চ থেকে এদিন মন্ত্রী চন্দ্রনাথ সিনহা এদিন কর্মীদের বার্তা দেন, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে দলকে জয়ী করতে হবে। দরকার পড়লে তৃণমূলের প্রত্যেকটি দলের সক্রিয় কর্মী কে বাড়ি বাড়ি গিয়ে সকলের সুবিধার সুযোগ জানতে হবে। এককথায় প্রত্যেকটি তৃণমূল নেতৃত্বকে সাধারণ মানুষের দুয়ারে দুয়ারে পৌঁছাতে হবে।

পাশাপাশি আউসগ্রাম অঞ্চলের শেখ লালন জানান, আউসগ্রাম ব্লকের অবজারভার অনুব্রত মণ্ডলের নির্দেশে প্রতিটি অঞ্চলে প্রত্যেকটি বুথ কর্মীকে নিয়ে তাদের সুবিধা অসুবিধার কথা শুনে আমরা সাধারণ মানুষের বাড়ি বাড়ি পৌঁছাব এবং সাধারন মানুষকে মমতা ব্যানার্জির ৭৮টি প্রকল্পের কাজ সম্বন্ধে আবারও বোঝাবো যাদের এই সমস্ত সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়েছে তাদের আমরা সেই সমস্ত সুযোগ সুবিধা পাইয়ে দেবো। ব্লকের প্রতিটি বুথে যে সমস্ত অসুবিধা আছে বোধ কর্মীদের তা আমরা এই পঞ্চায়েত নির্বাচনে আগে সমাধান করতে চাই।

এদিনের অনুষ্ঠানে সমস্ত কিছুর পর্যালোচনা করেন ব্লক সভাপতি রামকৃষ্ণ ঘোষ, এদিন প্রত্যেকটি বুথ কর্মীকে সম্মিলনী মঞ্চ থেকে তাদের সুবিধা-অসুবিধা কথা জানতে চাওয়া হয়। এছাড়া ওই দিন উপস্থিত ছিলেন  পঞ্চায়েত সমিতির সভাপতি হায়দার আলী, অমরপুর ও আউসগ্রাম অঞ্চলের সাধারণ সম্পাদক শুভেন্দু চ্যাটার্জী সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব। 

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *