Breaking News

অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ৪

 পাপু লোহার, কাঁকসাঃ গোপন সূত্রে অভিযান চালিয়ে বুধবার রাত্রে কাঁকসার গোপালপুর থেকে চারজনকে গ্রেপ্তার করল কাঁকসা থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে একটি দেশ পাইপ গান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

কাঁকসা থানার পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত চার জন কাঁকসার গোপালপুর এলাকায় একটি বেসরকারী ইস্পাত কারখানার কাছে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। তবে ধৃত চারজন চুরির উদ্দেশ্য নিয়ে জড়ো হয়েছিল বলে অনুমান পুলিশের। ধৃতরা হলেন অরুণ সানা, কমল গায়েন,শিবু সরকার ও অভিজিৎ ধর। ধৃত চারজনের বাড়ি কাঁকসার গোপালপুর এলাকায়। ধৃতদের বৃহস্পতিবার দুর্গাপুর মহকুমা আদালতে পুলিশ-হেফাজত চেয়ে পেশ করে কাঁকসা থানার পুলিশ।

এছাড়াও এদিন বেআইনিভাবে দেশী মদ বিক্রি করার অভিযোগে কাঁকসা থানার পুলিশ অভিযান চালিয়ে তিনটি এলাকা থেকে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করল কাঁকসা থানা পুলিশ। ধৃতরা হলেন কাঁকসার বাঁশকোপা এলাকার বাসিন্দা প্রতাপ রায়। তার কাছ থেকে ২১ বোতল দেশী মদ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে কাঁকসার ত্রিলোকচন্দ্রপুর এলাকা থেকে উদয় গোপ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে যার কাছ থেকে ২২ বোতল দেশী মদ উদ্ধার হয়। এবং কাঁকসার বিদবিহার এলাকার ঠাকুরানী বাজার এলাকা থেকে বিমল বাউরী নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয় তার কাছ থেকে ১২৫বোতল দেশী মদ উদ্ধার করেছে পুলিশ।

সূত্র মারফত খবর পেয়ে কাঁকসা থানার পুলিশ বুধবার রাত্রে অভিযান চালিয়ে তিনটি এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে।

About Burdwan Today

Check Also

ইলেকট্রিক শকে মৃত্যু

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ ইলেকট্রিক শক খেয়ে মৃত্যু এক যুবকের। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *