Breaking News

অজয়ের সেতুতে পাথরবোঝাই ওভারলোড গাড়ি উল্টে আহত বেশ কয়েকজন

 

মোহাম্মদ ফিরাজ, বীরভূমঃ বীরভূম জেলার ইলামবাজার ব্লকের জয়দেব কেন্দুলিতে শিল্পনগরী দুর্গাপুরের সঙ্গে রয়েছে অজয় নদীর উপর অস্থায়ী সেতু। উত্তরবঙ্গ থেকে যে সমস্ত গাড়ি গুলি  মেদিনীপুর, বাঁকুড়া, আসানসোল ইত্যাদি জায়গায় যায় তারা সাধারণত এই সেতুটিকে বেশি ব্যবহার করে। কারণ, পানাগড় মৌরগ্রাম রাজ্য সড়কের ওপর গেলে ৩৫ কিলোমিটার রাস্তা বেশি হবে। তাই এই অস্থায়ী সেতুটিকেই বেছে নেন সকল গাড়ি ড্রাইভাররা। কিন্তু, এই সেতুটি ওভারলোড গাড়ি যাওয়ার জন্য যথেষ্ট নয়। রাস্তাটি এতটাই চওড়া কম যে দুটি গাড়ি পাশাপাশি সাইড করা খুবই মুসকিল। এই রাস্তাটি কোনোরকম বালির বস্তা দিয়ে তৈরি। রাস্তাটা দেখলেই বোঝা যাবে যে কতটা বিপদজনক। অথচ পয়সা নিয়ে দেদার চালানো হচ্ছে ওভারলোডের গাড়ি এই রাস্তা দিয়ে। 

  ভোর তিনটের সময় একটি ওভারলোড পাথরবোঝাই ট্রাক অপর একটি ট্রাককে পাস দিতে গিয়ে  রাস্তায় দেওয়া বালির বস্তা সরে গিয়ে  পাথরবোঝাই গাড়িটি উল্টে যায়।  ড্রাইভার, খালিসি ছাড়াও আরও তিনজন ছিলেন। তাদের কমবেশি আঘাত লেগেছে। এই দুর্ঘটনার ফলে অজয়ের উপর অস্থায়ী সেতুতে যানজট সৃষ্টি হয়।

 দুর্ঘটনার খবর পেয়েই জয়দেব পুলিশ ফাঁড়ির  আইসি বিপ্লব দত্ত হাজির হন এবং প্রাথমিক চিকিৎসার জন্য ব্যবস্থা করেন পরে ক্রেন দিয়ে গাড়িটিকে  তোলার ব্যবস্থা করেন। বর্তমানে সেতুতে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *