Breaking News

শহরের রাস্তায় ইভটিজিংয়ের শিকার যুবতী ও তার হবু স্বামী

 

   টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ রবিবার ৩ অক্টোবর সন্ধ‍্যা রাতের অন্ধকারে বর্ধমান শহরের গোলাপবাগ বিশ্ববিদ‍্যালয় সংলগ্ন রাস্তায় ইভটিজিং-এর শিকার হলেন বর্ধমান শহরের শাঁখারীপুকুর এলাকার বাসিন্দা এক যুবতী। ইভটিজারদের হাতে আক্রান্ত হয়েছেন ওই যুবতীর হবু স্বামীও বলে অভিযোগ। রাত্রিবেলাতেই বর্ধমান সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই যুবতী। ঘটনার জেরে বেশ কিছুটা আতঙ্কিত যুবতী ও তার হবু স্বামী ।

জানা গেছে, এদিন রাত্রি সাড়ে ৮ টা নাগাদ হবু স্বামীর মোটরবাইকে করে গোলাপবাগের রাস্তা দিয়ে আসছিলেন ওই যুবতী। সেই সময় একটি গাড়ি থেকে কয়েকজন যুবক জানলা দিয়ে মুখ বাড়িয়ে অশ্লীল শব্দ করতে থাকে এমনকি খারাপ ভাষা ব‍্যবহার করতে থাকে। বিষয়টিকে তিনি কান দেননি। কিন্তু পরে ওই গাড়িটি নবাবহাট মোড়ের দিকে যাবার রাস্তার মুখে দাঁড়িয়ে পরে এবং দুজন যুবক গাড়ি থেকে নেমে যুবতীর হাত ধরে টানতে থাকে বলে অভিযোগ। হবু স্বামী ঘটনার প্রতিবাদ করতে গেলে জামার কলার ধরে তাকেও বেধড়ক মারধোর করে ইভটিজাররা। এমনকি চলন্ত গাড়িতেই তাকে ধরে বেশ কিছুটা টানতে টানতে নিয়ে যায়। সে সময় একটি টহলরত পুলিশ গাড়ি আসছে দেখতে পেয়ে গাড়িটিতে চেপে সকলে পালিয়ে যায় ।  পুলিশের কাছে ঘটনার তদন্ত দাবী করেছেন তিনি। নিজের শহরে রাতের অন্ধকারে এই ঘটনার মুখে পড়ে হতবাক যুবতী ও তার হবু স্বামী ।

এমনি ঘটনার সাক্ষী থাকতে হল বর্ধমান শহরের বাসিন্দা যুবতী ও তার হবু স্বামীকে। ঘটনার প্রতিবাদে সোমবার বিকেলে বর্ধমানের প্রাণকেন্দ্র কার্জন গেটের‌ সামনে প্ল্যাকার্ড হাতে নিয়ে প্রতিবাদ জানান  কয়েকজন সমাজকর্মী। অবিলম্বে দোষীদের শাস্তির দাবি জানান তারা ।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *