Breaking News

দশম শ্রেণীর নাবালক ছাত্র আর ২৪ বছরের পাত্রীর বিবাহ

  

বিশ্বজিৎ বিশ্বাস, নদীয়াঃ ফেসবুকে আলাপ গত চার মাস যাবৎ, দশম শ্রেণীর নাবালক ছাত্রের হাত ধরে ইতস্তত ঘুরে বেড়াচ্ছে গত ২৫ ডিসেম্বর বড়দিনের দমদমের ২৪ বছর বয়সী পাত্রী দিয়া সেনের সাথে কলকাতায় একটি মন্দিরে বিবাহের পর। বৃহস্পতিবার শান্তিপুর রেলওয়ে স্টেশনে বিকাল ৫ টার ট্রেনে রেল কম্পার্টমেন্টের ভেতরে কয়েকজন যাত্রী লক্ষ্য করেন, মেয়েটি উত্তরপ্রদেশে যাওয়ার কথা বললেও রাজি হচ্ছে না নাবালক ছেলেটি।

 এরপর শান্তিপুর রেল স্টেশনের বাইরে কয়েকজন জিজ্ঞাসাবাদ করলে প্রথমে ওই নাবালক তার বয়স সম্পর্কে মিথ্যা কথা বললেও পরবর্তীতে স্বীকার করে সে দশম শ্রেণীর ছাত্র। দিগনগরে বাড়ি। মা অসুস্থ, বাবা রাজ্যের বাইরে কাজে নিযুক্ত। ওই মহিলা বলেন তিনি তার স্বামীর সাথে অর্থাত্‍ ওই নাবালকের দেখা করতে এসেছেন।

তবে তিনি কিছুতেই শ্বশুর বাড়িতে যেতে রাজি নন, এমনকি দমদমে তার বাড়ি ঠিকানা এবং পরিচয় দেননি। বিষয়টি কয়েকজন তত্‍পরতায় চাইল্ড লাইন এবং শান্তিপুর থানার জানানো হয়। আপাতত তাদের শান্তিপুর থানায় নিয়ে যাওয়া হয় জিজ্ঞাসাবাদের জন্য। অন্যদিকে চাইল্ড লাইন থেকেও তাদের সরকারি নিয়ম নীতি অনুযায়ী বিবাহিত মহিলার কাছ থেকে তথ্য সংগ্রহের চেষ্টা করবেন বলে জানা গেছে। ইতিমধ্যে শান্তিপুর থানা দিগনগরের ওই নাবালকের পরিবারের সাথে যোগাযোগ করেছেন।

About Burdwan Today

Check Also

ইলেকট্রিক শকে মৃত্যু

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ ইলেকট্রিক শক খেয়ে মৃত্যু এক যুবকের। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *