Breaking News

জয় হিন্দ বাহিনীর মানবিক প্রয়াস

 

   টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ জন্ম থেকেই বিকলাঙ্গ আর অন্যদিকে গোদের উপর বিষ ফোঁড়া অর্থাৎ দুই বছর ধরে করোনাকালে লকডাউন হওয়ায় কাজ হারিয়েছে, নেই উপার্জনের উপায়, কোনোরকম ভাবে দিনযাপন করছেন বর্ধমান শহরের ৩৩নম্বর ওয়ার্ডের খান পাড়ার বাসিন্দা কিষান চৌধুরী। এই মুহূর্তে পরিবারের রয়েছে তার স্ত্রী ও এক পুত্র সন্তান।

এদিন সংবাদ মাধ্যমকে কিষান চৌধুরী জানান, বিকলাঙ্গ অর্থাৎ প্রতিবন্ধী হওয়ায় যাতায়াতে খুবই কষ্ট হয়, তাই তৃণমূল কংগ্রেসের জয় হিন্দ বাহিনীর সভাপতি পল্লব দাসের কাছে আবেদন করে ছিলাম একটি হুইল চেয়ারের জন্য, মঙ্গলবার আমায় জয় হিন্দ বাহিনীর পক্ষ থেকে হুইল চেয়ার দেওয়ায় খুবই উপকৃত হলাম। পাশাপাশি বর্ধমান শহর তৃণমূল কংগ্রেসের জয় হিন্দ বাহিনী কর্মকর্তা ও সৈনিকরা খুশি প্রতিবন্ধী কিষান চৌধুরীকে হুইল চেয়ার দিয়ে তার হাসিমুখ দেখায়।

এদিন শহর জয় হিন্দ বাহিনীর সভাপতি পল্লব দাস জানিয়েছেন, বর্ধমান শহর তথা জেলা ব্যাপী দুঃস্থ অসহায়দের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে জয় হিন্দ বাহিনী সুতরাং অসহায় গরীব দুঃস্থদের কথা শুনলেই তাদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিতে সক্ষম হয় জয় হিন্দ বাহিনী।

কার্যতঃ কিষান চৌধুরীর আবেদনের সারা পেয়ে তার চলার পথে পথিক হিসেবে এক হুইল চেয়ার উপহার দেওয়া হয়। পল্লব দাস আরও বলেন আগামীদিনে  ট্রাই সাইকেল উপহার দেবে জয় হিন্দ বাহিনী।

About Burdwan Today

Check Also

ফের দুর্ঘটনার বলি, ডাম্পারের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়া পুরুলিয়া ৬০ নম্বর জাতীয় সড়কে ফের দুর্ঘটনার বলি এক। মঙ্গলবার সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *