Breaking News

এক মাস ধরে ৫০০০ ইউনিট রক্ত সংগ্রহের উদ্যোগ নিল তৃণমূল যুব

 

অর্ঘ্য ব্যানার্জি, বর্ধমানঃ‌ যেকোনো দানই মহৎ কাজ, সেটা অন্নহীনে অন্নদান হোক কিংবা গৃহহীনকে আশ্রয়দান কিংবা তৃষ্ণার্তকে জলদান সবই হলো পুণ্যের কাজ। কিন্তু মুমূর্ষকে রক্তদান সবচেয়ে বড় মহৎ এবং পুণ্যের কাজ। তাই রক্তদানের অপর নাম জীবনদান

গত কয়েকটা বছর গোটা পৃথিবী করোনার গ্রাসে আজও অসুস্থ এ পৃথিবী। এখনও কিন্তু আমরা পুরোপুরি মুক্ত নয় এখনও আমাদের সমস্ত রকম কোভিড বিধি মেনেই চলতে হচ্ছে। এই পরিস্থিতিতে রক্ত সংকট মোচনে বিভিন্ন ক্লাব সংগঠন এমনকি বিভিন্ন রাজনৈতিক দলও রক্তদান শিবিরের আয়োজন করেছেন। তাই কবিতার স্বরে বলা চলে “ফুটবে হাসি বাঁচবে প্রাণ, যদি করো রক্তদান।” ঠিক এই কথাকে মাথায় রেখে পূর্ব বর্ধমান জেলার তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে ৫০০০ ইউনিট রক্তদানের লক্ষ্যমাত্রাকে সামনে রেখে এক দু’দিন নয় পুরো একমাস ব্যাপী জামালপুরের বিধায়ক অলোক কুমার মাঝি-র উদ্যোগে এক বিরাট রক্তদান উৎসব অনুষ্ঠিত হতে চলেছে। এই রক্তদান উৎসব শুরু হচ্ছে আগামী ২৫ ডিসেম্বর থেকে। যা জামালপুর পাঁচড়া অঞ্চলে তার শুভ সূচনা।

এ বিষয়ে বিধায়ক অলোক কুমার মাঝি জানান, এই রক্তদান শিবির আমার একার উদ্যোগে নয় তৃণমূল যুবর সকল ইউনিটের পক্ষ থেকে এই রক্তদান শিবির। শনিবার ২৫ ডিসেম্বর এই রক্তদান উৎসবের সূচনা হবে যা নতুন বছরের ২৬ জানুয়ারি শেষ হবে।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *