Breaking News

ভোট-পরবর্তী হিংসায় আজও বাড়িছাড়া বাঁকুড়ার বিজেপি কর্মীরা

টুডে নিউজ সার্ভিস, বাঁকুড়াঃ ভোট-পরবর্তী হিংসায় আজও বাড়ি ছাড়া বহু বিজেপির কর্মী। সারা রাজ্যের পাশাপাশি বাঁকুড়া জেলাতে ও শাসক দলের অত্যাচার এর প্রভাব বেশ ভালোই পড়েছে। ভোটের ফলাফল বের হওয়ার পরে রাজ্যে আংশিক লকডাউন জারি করা হয়।এই লকডাউন এর ফলে বহু মানুষ কাজ হারিয়ে বাড়িতে বসে আছে তার উপর শাসকদলের চোখ-রাঙানিতে এন আর জি এস জব কার্ডের কাজ এলাকায় চললেও পাচ্ছে না বিজেপি করার অপরাধে। তাদের একটাই অপরাধ তারা বিজেপির কর্মী। এই মত অবস্থায় বাঁকুড়া জেলার বিভিন্ন বিধানসভারবিধায়করা বিভিন্ন ব্লকের ব্লক আধিকারিক এর সাথে কথা বললেও কাজের কাজ কিছুই হয়নি তাই বাঁকুড়া জেলার বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির বিধায়করা এদিন বিষ্ণুপুর মহকুমা শাসকের অফিসের সামনে ধর্নায় বসেন। এই ধর্নায় বসার একটাই কারণ যাতে প্রশাসন ভোট-পরবর্তী হিংসায় বাড়িছাড়া কর্মীদের পুনরায় বাড়িতে পৌঁছে দেয় এবং যে যে এলাকায় বিজেপি করার অপরাধে জব কার্ডের কাজ থেকে বঞ্চিত ও প্রধানমন্ত্রীর আবাস যোজনার বাড়ি এলে সেই বাড়ি তৃণমূলের পার্টি অফিসে বসে ঠিক করে দিচ্ছেন কে বাড়ি পাবে আর কে বাড়ি পাবেনা। এ রকমই একাধিক দাবি নিয়ে বিজেপির বিধায়করা এদিন ধর্নায় বসেন।

 সাধারণ জনগণের প্রশ্ন প্রশাসন সব জেনে বুঝেও কোন ব্যবস্থা নেয় নি সেখানে ধরনায় বসে কি কাজের কাজ হবে? প্রশাসনের কি ঘুম ভাঙবে। আশা করি হবে না বলেই মনে করছেন বাঁকুড়া জেলার বিভিন্ন বুদ্ধিজীবী মহল। বাঁকুড়া জেলার বিভিন্ন গ্রাম বাংলার সাধারণ মধ্যবিত্ত খেটে খাওয়া মানুষগুলো যারা অসহায় জব কার্ডের কাজ থেকে বঞ্চিত হয় বসে আছেন তাদের জন্য বিধায়করা ধর্না দিচ্ছেন এই ধর্না দিয়ে অসহায় ঘুমন্ত প্রশাসনের কি ঘুম ভাঙবে, প্রশাসন কি কর্ণপাত করবেন, নাকি শাসকদলের চোখ-রাঙানিতে চুক্তি করে বসে থাকবেন এখন সেই দিকে তাকিয়ে আছে বাঁকুড়া জেলার আপামর জনগণ।

About Burdwan Today

Check Also

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরচিকর মন্তব্য, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ করল নির্বাচন কমিশন

টুডে নিউজ সার্ভিসঃ প্রচারসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের করা কুরুচিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *