Breaking News

বিধায়কের হুমকিতে দলীয় কর্মী তথা প্রাক্তন জন প্রতিনিধির স্বামীর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু

শ্রাবনী ঘোষ, কালনাঃ কেন হারল তোর ওয়ার্ড ? বিজেপির কাছে টাকা খেয়ে হারিয়েছিস! দলীয় কার্যালয়ে ডেকে নিয়ে গিয়ে দলীয় কর্মীদের সামনে অকথ্য ভাষার অপমান করায় হৃদরোগে আক্রান্ত হয়ে কলকাতায় একটি হাসপাতালে ভর্তি হওয়ার পর সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় কালনা পৌরসভা এলাকার ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রাত্তন জন প্রতিনিধির স্বামীর। এই মৃত্যুর দায়ী কালনার নবনির্বাচিত বিধায়ক দেবপ্রসাদ বাগ, এমনটাও অভিযোগ তুলে কালনা মহকুমা শাসকের কাছে লিখিত আকারের অভিযোগ নিয়ে দ্বারস্থ হন সদ্য স্বামীহারা তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর কণিকা রাজবংশী। মৃত বান্দা রাজবংশী দলের কোনো নেতা নয়, তাই তাকে হুমকি বা ভয় দেখানোর কোনো কারণ বা প্রশ্নই নেই, এই অভিযোগ ভিত্তিহীন পাল্টা দাবি করেন কালনার নব-নির্বাচিত বিধায়ক দেবপ্রসাদ বাগ।

 তৃতীয় বারের মতো রাজ্যে ক্ষমতায় এসেছেন তৃণমূল, কালনা বিধান সভা ভোটে হাড্ডাহাড্ডি প্রচারে লড়াই জমে উঠেছিল তৃণমূল প্রার্থী দেবপ্রসাদ বাগ ও তৃণমূল ছেড়ে সদ্য বিজেপিতে যোগ দেওয়া কালনার প্রাত্তন বিধায়ক বিশ্বজিৎ কুন্ডুর মধ্যে, ভোটের মাধ্যমে অবশেষে সাধারণ মানুষ বেছে নেন তৃণমূল প্রার্থীকে। কালনা নতুন বিধায়ক পেলেও কিন্তু কালনা পৌরসভার এলাকার বেশ কোটি ওয়ার্ড তৃণমূলের হাত ছাড়া হয়ে যায় তাতে ঘটে বিপত্তি।

 ভোটার নিরিখে বিজেপি এগিয়ে ছিল কালনা ১৫ নাম্বার ওয়ার্ড, তাই এই ওয়ার্ড-এর প্রাত্তন তৃণমূল কংগ্রেসের জন প্রতিনিধি কণিকা রাজবংশীর স্বামী সোমনাথ রাজবংশীকে নিজের দলীয় কার্যালয়ে ডেকে পাঠান কালনার বিধায়ক। সেইখানে তাকে দলীয় কর্মীদের সামনে তীব্র অপমান করেন কালনার বিধায়ক দেবপ্রসাদ বাগ, তার পর থেকেই সে মানসিক ভাবে ভেঙে পড়েন, আগে থেকেই হৃদরোগে আক্রান্ত ছিলেন সোমনাথ বাবু। তাই অসুস্থ বোধ করেন তাকে নিয়ে কলকাতার একটি হসপিটালে ভর্তি করা হয় সেখানে তার মৃত্যু হয়। হুমকি প্রদর্শন ও অপমানের কারণেই আমার স্বামীর মৃত্যু হয় কালনার বিধায়ক দেবপ্রসাদ বাগের বিরুদ্ধে এমনটাই অভিযোগ প্রশাসনের কাছে দাবি জানায় প্রাত্তন জনপ্রতিনিধি কণিকা রাজবংশী। সমস্ত ঘটনা ও অভিযোগ ভিত্তিহীন পাল্টা দাবি কালনা বিধায়ক দেব প্রসাদ বাগ।

About Burdwan Today

Check Also

দাঁইহাট কালিদাস শিশু উদ্যানে বিজ্ঞানী কার্ল ল্যান্ডস্টেইনারের আবক্ষ মূর্তি উন্মোচন

গৌরনাথ চক্রবর্তী, কাটোয়াঃ ১৪ জুন বিশ্ব রক্তদাতা দিবস পালিত হলো পূর্ব বর্ধমান জেলার দাঁইহাট শহরে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *