Breaking News

বিজেপি কর্মীদের ব‍্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়ার উদ‍্যোগ নিলো তৃণমূল নেতা আব্দুল রব

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ ২ মে ভোটের ফলাফলের পর পূর্ব বর্ধমান জেলার শহর বর্ধমানের জেলখানা মোড় এলাকায় ৩নম্বর ওয়ার্ডে   বিজেপি কর্মীরা তাদের ব‍্যবসা প্রতিষ্ঠান ভয়ে বন্ধ করে রেখেছিল, সেই সমস্ত বন্ধ ব‍্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়ার উদ্যোগ নিলেন ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর আব্দুল রব। শুক্রবার তিনি তার পার্টি অফিসে ডেকে ৫ জন বিজেপি কর্মীদের হাতে ফুলের তোড়া দিয়ে তাদের নিশ্চিন্তে দোকান খোলার কথা বলেন। 

এদিন তৃণমূল নেতা আব্দুল রব বলেন, আমাদের এই এলাকা কিছু ব্যবসাদারা আছে যারা ভারতীয় জনতা পার্টি করেন তারা মনে করেছিল বিজেপি এবার ক্ষমতায় আসবে।‌ কিন্তু তৃণমূল কংগ্রেসের কাছে পরাজিত হয়। ফলে তারা ভয় পেয়ে যায় তাদের উপর হামলা হতে পারে তাই দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখে।  আমরা আজ তাদেরকে নিশ্চিন্তে দোকান খোলার কথা বললাম।

 বেশ কয়েকদিন আগেই ওই এলাকায় তৃণমূলের গোষ্ঠীদন্দ্বে তৃণমূলের অপর এক কর্মীর বাড়ি ভাঙচুর ও মারধর করার অভিযোগ উঠেছিল এই তৃণমূল নেতা আব্দুল রবের অনুগামীদের বিরুদ্ধে। এদিন সেই তৃণমূল কর্মীদের বাড়ির লোকজন আসেন এই আব্দুল রবের অফিসে এবং তাদের যেসমস্ত ক্ষয়ক্ষতি হয়েছে তার সমস্ত ক্ষতি পূরন দেওয়ার আশ্বাস দেন আব্দুল রব এবং তাদের হাতে  ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয় তিনি।

About Burdwan Today

Check Also

ভোট পরবর্তী হিংসায় বর্ধমানে ঘর ছাড়া কর্মীদের সাথে দেখা করলেন দিলীপ ঘোষ

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ লোকসভা নির্বাচনে বিপুল ভোটে তৃণমূলের প্রার্থী কীর্তি আজাদের কাছে পরাজিত হওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *