টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ দ্বিতীয় ঢেউয়ে দেশে করোনার সুনামি। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২৩২২০ জন।  গত ২৪ ঘন্টায় পূর্ব বর্ধমান জেলায় আক্রান্তে সংখ্যা ৭১২ জন। 

এবার আমরা দেখে নেবো পূর্ব বর্ধমানের বর্ধমান পৌরসভার সহ বিভিন্ন ব্লকের গত ২৪ ঘন্টা আক্রান্তের পরিসংখ্যান-

আউসগ্রাম-১ গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত ১৩ জন, আউসগ্রাম(২) – ২৬ জন, ভাতার-এ ৪৭ জন, বর্ধমান পৌরসভায় ১৭৯, বর্ধমান ১এ – ৫৪ জন, বর্ধমান ২এ – ২৪ জন, দাঁইহাট পৌরসভায় – ৬ জন, গলসি ১এ – ৩২ জন, গলসি ২এ – ১১জন, গুসকরা পৌরসভায় – ২ জন, জামালপুর – ৬জন, কালনা পৌরসভায় – ১৭ জন, কালনা ১এ- ২০জন, কালনা ২এ – ১৩ জন, কাটোয়া পৌরসভায় – ৪২ জন,  কাটোয়া ১এ- ১২ জন, কাটোয়া ২এ- ১৩ জন, কেতুগ্রাম ১এ – ৫ জন, কেতুগ্রাম ২এ- ৫ জন, খণ্ডঘোষ – ৮ জন, মন্তেশ্বর – ৩ জন, মেমারি পৌরসভা – ৮জন, মেমারি ১এ – ৩১জন, মেমারি ২এ- ১৫ জন, মঙ্গলকোট – ৭ জন, পূর্বস্থলী ১এ – ৩১ জন, পূর্বস্থলী ২এ- ১৩ জন, রায়না ১এ -১৭জন, রায়না ২এ – ১১জন।

 গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত সংখ্যা ২৩২২০ জন  এবং ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৩ জনের । বর্ধমান টুডে-র পক্ষ থেকে সকলের কাছে আবেদন আপনারা প্রয়োজন ছাড়া ঘর থেকে বেড় হবেন না ।  বার বার সাবান দিয়ে হাত ধোবেন সর্বদা মাস্ক ও স্যানিটাইজার ব্যাবহার করুন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here