Breaking News

কোতুলপুর ব্লকের যোগদান মেলায় ৪০০টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে

দেবজিৎ দত্ত, বাঁকুড়াঃ দল ভাঙ্গানোর রাজনীতি চলে আসছে বহুকাল ধরেই। বিধানসভা ভোটে তৃণমূল জয়লাভ করার পরেই বিজেপি থেকে তৃণমূলে যোগদান করার হিড়িক লেগে গেছে। প্রায় প্রতিদিনই শোনা যাচ্ছে কোথাও-না-কোথাও বিজেপি কর্মীরা দল ত্যাগ করে তৃণমূল দলে যোগদান করছেন। আর এই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করার পর্ব এখনও অব্যাহত বাঁকুড়া জেলায়।  বাঁকুড়া কোতুলপুরে কোতুলপুর ব্লক তৃণমূলের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল এক যোগদান মেলার। এই যোগদান মেলাতে প্রায় চারশো টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। বাঁকুড়া জেলা সভাপতি শ্যামল সাঁতরা প্রত্যেকের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দিয়ে তৃণমূলের হাত শক্ত করার জন্য আহ্বান জানান। এছাড়াও এই যোগদান মেলা থেকে উপস্থিত তৃণমূল নেত্রী সঙ্গীতা মালিক, কোতুলপুরের ব্লক সভাপতি সমির বাগ, কোতুলপুর অঞ্চল সভাপতি তুষার রায় সহ আরও অনেক তৃণমূল কংগ্রেস নেতা নেতৃবৃন্দ ও কর্মীবৃন্দ। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করা এক ব্যক্তি বলেন আমরা মনেপ্রাণে তৃণমূলেই ছিলাম। নিজেদের মধ্যে কিছু ভুল বোঝাবুঝির জন্য বিজেপিতে যোগদান করেছিলাম। তারপর দেখলাম বিজেপিতে গিয়ে আরও বেশি ভুল করলাম। তাই আজ আবার পুনরায় তৃণমূলে যোগদান করলাম। 

যোগদান পর্ব শেষে জেলা সভাপতি শ্যামল সাঁতরা বলেন বিজেপি বলে কোন দল বাংলায় আর থাকবে না। বিজেপি হল একটি ভাঁওতাবাজির দল। মানুষকে ভাওতা দিয়েছিল, মানুষ তাদের ভাওতা বুঝে গিয়েছে তাই আজ আবার পুনরায় তারা তৃণমূলে যোগদান করলেন। 

এই যোগদান পর্ব নিয়ে কোতুলপুরে বিজেপি থেকে জয়ী বিধায়ক হরকালি প্রতিহার বলেন, বিজেপির এত খারাপ অবস্থা হয়নি যে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করতে হবে। ওনারা আজকে যাদের তৃণমূলে যোগদান করালেন তারা হয়তো সাধারণ মানুষ। তাদের হয়তো ধমকিয়ে চমকিয়ে তৃণমূলে যোগ দান করিয়াছেন। আবার কিছু তৃণমূলের কর্মী কেউ তারা ঘুরিয়ে তৃণমূলে যোগদান করিয়েছেন। 

About Burdwan Today

Check Also

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরচিকর মন্তব্য, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ করল নির্বাচন কমিশন

টুডে নিউজ সার্ভিসঃ প্রচারসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের করা কুরুচিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *