Breaking News

ব্রিগেডের সভাকে সফল করতে বনগ্রামে তৃণমূলের প্রস্তুতি সভা

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ লোকসভা নির্বাচনের আগে আগামী ১০ মার্চ ব্রিগেডে তৃণমূল কংগ্রেস জনগর্জন সভা করতে চলেছে। সেই সভাকে সফল করতে জেলায় জেলায় প্রস্তুতি সভা সভা করলে দলের নেতা কর্মীরা। সেই মতো বর্ধমান-২ ব্লকের হাট গোবিন্দপুরের বনগ্রাম খেলার মাঠে তৃণমূল কংগ্রেসের পক্ষ জনগর্জন সভার প্রস্তুতি সভার আয়োজন করা হলো বৃহস্পতিবার বিকালে। এই সভায় বর্ধমান-২ ব্লকের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় কয়েকশো কর্মী সমর্থক এই সভায় উপস্থিত হন। এদিনের সভা থেকে বিরোধী দলদের কড়া আক্রমণ করেন বর্ধমান-২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি পরমেশ্বর কোনার। তিনি বলেন, সামনে এসে বলে যান পরমেশ্বর, বিধায়ক নিশীথ এই করছে। সাহস থাকলে সামনে এসে বলুন। আমার মুখের ভাষা ভালো নয় কিন্তু আজ বলব না সাংবাদিকরা আশায় আছে। সাংবাদিকদের শুধু আজ আসাই হলো। তিনি আরও বলেন, সন্দেশখালির ঘটনায় বিজেপি মহিলাদের শিখিয়ে নিয়ে এসে ছিল। আজ তাতে জল ঢেলে দিয়ে সেই সকল মহিলারা কলকাতার রাজপথে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হেঁটেছে।

এদিন এই জনসভায় উপস্থিত ছিলেন বর্ধমান উত্তরের বিধায়ক, বর্ধমান-২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি পরমেশ্বর কোনার, জেলা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি রাসবিহারী হালদার, বর্ধমান-২ পঞ্চায়েত সমিতির সভাপতি রাখী কোঙার, সহ সভাপতি দেবদ্বীপ রায় সহ আরও অনেকে।

এদিন বিধায়ক বলেন, আমার এলাকায় বিরোধীদলের কোনো স্থান নেই। আর মোদি ভোটের আগে ঘুরতে আসে। আর ভোট ফুরিয়ে গেলে আর এদের দেখা যায় না।

About News Desk

Check Also

চাকরি দেওয়ার নামে দলের নেতার কাছেই প্রতারণার শিকার, সব হারিয়ে আত্মঘাতী তৃণমূল নেতা

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ হাতে তিন চারটে চাকরি রয়েছে। কিন্তু তার জন্য দিতে হবে মোটা অঙ্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *