Breaking News

“ভোটে লিড দিলেই মিলবে বাইক”, ঘোষণা তৃণমূলের

টুডে নিউজ সার্ভিসঃ আসন্ন লোকসভা নির্বাচনে লিড দিলেই মিলবে মোটর বাইক কিংবা রেঞ্জার সাইকেল। দলীয় প্রার্থীকে জেতাতে এমনটাই ঘোষণা তৃণমূল কংগ্রেস নেতৃত্বের। তাও আবার প্রার্থীর সামনেই এমন ঘোষণা ৷ বিষয়টি ছড়িয়ে পড়তেই সরব হয়েছেন বিরোধীরা। বিষয়টি নিয়ে কমিশনের কাছে নির্বাচন আচরণবিধি ভঙ্গের অভিযোগ জানানো হবে বলেও জানিয়েছে বিরোধীরা। যদিও বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল। দার্জিলিং লোকসভা আসনে রাজ্যের প্রাক্তন আমলা গোপাল লামাকে প্রার্থী করেছে তৃণমূল। শিলিগুড়ি মহকুমার চারটি ব্লকে টানা প্রচার সারছেন তিনি। বুধবার ফাঁসিদেওয়া-২ ব্লকের কর্মীসভায় উপস্থিত ছিলেন প্রার্থী গোপাল লামা, দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী পাপিয়া ঘোষ এবং এসজেডিএ বোর্ড মেম্বার কাজল ঘোষ। মূলতঃ ফাঁসিদেওয়া ব্লকের ৭৪টি বুথের বুথ সভাপতি ও ৪টি অঞ্চল সভাপতিদের নিয়ে ওই বৈঠক ডাক দেওয়া হয়েছিল।

ওই বৈঠকেই তৃণমূল নেতা কাজল ঘোষ উপহার দেওয়ার কথা ঘোষণা করেন, “গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতিদের মধ্যে যিনি সব থেকে বেশি ভোটে লিড দিতে পারবেন তাঁকে ব্যক্তিগত উদ্যোগে একটি একটি মোটরবাইক দেওয়া হবে। একই ভাবে সংশ্লিষ্ট চারটি অঞ্চলের সব বুথ সভাপতির মধ্যে যিনি সব থেকে বেশি ভোটের লিড আনতে পারবেন, তাঁকে একটি রেঞ্জার সাইকেল উপহার দেওয়া হবে।

এ নিয়ে শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ বলেন, “ব্যক্তিগত স্তরে কারও কিছু দেওয়ার থাকলে দেবেন। কিন্তু সমস্যা হচ্ছে, প্রার্থী তো পাঁচ লক্ষ ভোটে হারবেন। আর এই ব্যাপারে নির্দিষ্ট ভাবে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাব আমরা।”

About News Desk

Check Also

চাকরি দেওয়ার নামে দলের নেতার কাছেই প্রতারণার শিকার, সব হারিয়ে আত্মঘাতী তৃণমূল নেতা

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ হাতে তিন চারটে চাকরি রয়েছে। কিন্তু তার জন্য দিতে হবে মোটা অঙ্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *