Breaking News

শক্তিগড়ে নার্সিং পড়ুয়ার দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ বর্ধমানের এক বেসরকারি হাসপাতালের ডিপ্লোমা ইন মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি বা ডিএমএলটি কোর্সে পাঠ্যরতা এক ছাত্রী ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাটি ঘটেছে বর্ধমান দু’নম্বর ব্লকের শক্তিগড়ের বাম এলাকায়। মৃত ছাত্রীর বয়স ১৯ বছর, সে বাঁকুড়া জেলার জয়রামবাটী শ্রীহর এলাকার বাসিন্দা।

পরিবার সূত্রে জানা যায়, বছরখানেক আগে ডিপ্লোমা ইন মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি বা ডিএমএলটি কোর্সে ভর্তি হয় বাম এলাকায় জাতীয় সড়কের পাশের এক বেসরকারি হাসপাতালে এবং ওই ছাত্রী বাম এলাকাতেই ভাড়া থাকতো। শনিবার সন্ধ্যায় ভাড়া বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে ওই ছাত্রী। রবিবার ছাত্রীর বাবা সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানান, কর্তৃপক্ষের অতিরিক্ত মানসিক চাপ ও ডিউটি ম্যানেজমেন্ট ইনচার্জের কুপ্রস্তাবও দেয়। রবিবার সন্ধ্যায় যে বাড়িতে ভাড়া থাকতো সেই বাড়ির মালিক আমাকে ফোন করে আমাকে এই অবস্থার কথা জানান। তারপরই আমরা এখানে উপস্থিত হই। যদিও এই বিষয়ে বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ এখনও আমাদের সঙ্গে কোনো কথা বলেনি।

ছাত্রীর বাবা আরও জানান, গতকাল আমার মেয়ের দেহটি উদ্ধার হয়। অথচ সে সময় মেয়ের ঘরের দরজা খোলা ছিল। সন্দেহ, কেউ যদি গলায় দড়ি দেয় তাহলে সে দরজা খুলে তা করবে কেন? তাই পরিবারের সন্দেহ দরজায় খিল না লাগানো অবস্থায় কি করে আত্মহত্যা করল।

এই ঘটনায় ঐ বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ ও ডিউটি ম্যানেজমেন্ট ইনচার্জের বিরুদ্ধে শক্তিগড় থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতার বাবা। অন্যদিকে ঐ বেসরকারি হাসপাতালের অপারেশন ম্যানেজার অভিষেক ব্যানার্জি জানান, যে ঘটনাটি ঘটেছে সেটি সত্যি খুব দুঃখজনক। মেয়েটি খুব শান্ত প্রকৃতির ছিল। সবার সঙ্গেই ভালো ব্যবহার করত। তবে পরিবারের সদস্যরা যে অভিযোগ করছে সেটা একেবারেই মিথ্যা। পুলিশ তদন্ত করছে আমরাও চাই আসল সত্য বেরিয়ে আসুক। খবর পেয়ে ঘটনাস্থলে শক্তিগড় থানার পুলিশ আসে এবং সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

About News Desk

Check Also

আরজি কর কাণ্ডে নয়া মোড়, সাসপেন্ড সন্দীপ ঘনিষ্ট দুই ডাক্তার

টুডে নিউজ সার্ভিসঃ সময় যত গড়াচ্ছে আরজি কর কাণ্ডের গতিধারা আরও বিস্তৃত হয়ে পড়ছে। প্রাক্তণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *