Breaking News

ধর্মঘট প্রত্যাহার ব্যবসায়ীদের, বৃহস্পতিবার থেকে বাজারে স্বাভাবিক হবে আলুর যোগান

টুডে নিউজ সার্ভিসঃ প্রগতিশীল আলু ব্যবসায়ী সমিতির ধর্মঘট প্রত্যাহার। আলুর সঙ্কট কাটাতে দ্রুত পদক্ষেপ গ্রহণের নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই নির্দেশ মতো একদিকে আলু ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক করেন রাজ্যের মন্ত্রী বেচারাম মান্না। অন্যদিকে এই নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয় নবান্নে। জেলাশাসকদের নিয়ে বৈঠক করেন রাজ্য প্রশাসনের শীর্ষ কর্তারা।

হিম ঘরে যেতে আলু আটকে রাখা না হয় সেই নির্দেশ দেয়া হয় নবান্নের তরফে। প্রয়োজনে জেলা শাসকদের হিমঘর গুলিতে নজরদারি নির্দেশক দেয়া হয় এদিনের বৈঠক থেকে। বেশ কিছুদিন ধরে আলু ব্যবসায়ীরা ধর্মঘট চালাচ্ছিলেন। ফলে বাজারে আলুর যোগান বন্ধ হয়ে গিয়েছিল। আলুর দাম হু হু করে বাড়ছিল। আলুর দাম কমানোর নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মন্ত্রিসভার বৈঠকে এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করতে বলেন।

তিনি এই নির্দেশ দিয়েছিলেন যতদিন না আলুর দাম কমছে যেন বাইরে আলু পাঠানো না হয়। এই নিয়ে প্রশাসনের কর্তাদের নজরদারির উপর জোর দিয়েছিলেন। রাজ্যের মন্ত্রী বেচারাম মান্না আলু ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক করে সমস্যা সমাধানে চেষ্টা করেন। নবান্নের বৈঠক থেকেও বিশেষ বার্তা দেওয়া হয়। অবশেষে প্রগতিশীল আলু ব্যবসায়ী সমিতি তাদের ধর্মঘট তুলে নিয়েছে।

About News Desk

Check Also

চাকরি দেওয়ার নামে দলের নেতার কাছেই প্রতারণার শিকার, সব হারিয়ে আত্মঘাতী তৃণমূল নেতা

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ হাতে তিন চারটে চাকরি রয়েছে। কিন্তু তার জন্য দিতে হবে মোটা অঙ্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *