Breaking News

অপমানের বদলা নিতে ইউটিউব দেখে বানিয়ে ফেললো বোমা, শ্রীঘরে ঠাঁই প্রবীরের

টুডে নিউজ সার্ভিসঃ এলাকায় অপমান। বদলা নিতে ইউটিউব দেখে বোমা বানাল জয়নগরের এক যুবক। তাতে শেষরক্ষা আর হল না শ্রীঘরে ঠাঁই ঐ যুবক। পুলিশের হাতে গ্রেফতার হতে হল জয়নগর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অভিযুক্ত যুবক প্রবীর চ্যাটার্জী-কে। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে বোমার মশলা।
পুলিশের সূত্রে খবর, বছর ১৮-র যুবক প্রবীরের নেশা ছিল মোবাইল ফোন ঘাঁটা। বাড়িতে দরজা বন্ধ করে সারাক্ষণ সে মোবাইল দেখত। পরিবার সূত্রে জানা যায়, ওইসময় কেউ ঘরে ঢুকলে সে বিরক্ত হত। সম্প্রতি তার সঙ্গে এলাকায় কিছু যুবকের সঙ্গে ঝামেলা হয়। অপমানিত হয় প্রবীর। বদলা নিতে সে ঠিক করে বোমা বানাবে। সেইমতো ফোনের ইউটিউব দেখে বোমা বানানোর কৌশল জেনে প্রয়োজনীয় মালপত্র জোগাড় করে। তৈরি করে বোমা। পরীক্ষা করতে মাঝরাতে এলাকাতেই একটি ফাঁকা জঙ্গলে ঘটায় বিস্ফোরণ। 
গভীর রাতে এই বিস্ফোরণের আওয়াজে হকচকিয়ে যান এলাকার বাসিন্দারা। পুলিশের কাছে খবর যায়। তারা খোঁজখবর করে জানতে পারে বিস্ফোরণের পেছনে রয়েছে প্রবীরের হাত। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় ইউটিউব দেখে এই কৌশল সে আয়ত্ত করেছে।  প্রবীরের পরিবার জানায়, সে পুরীতে কাজ করত। মাঝে মাঝে বাড়িতে আসত। এবার এসে এই ঘটনা ঘটিয়েছে।

About News Desk

Check Also

আরজি কর কাণ্ডে নয়া মোড়, সাসপেন্ড সন্দীপ ঘনিষ্ট দুই ডাক্তার

টুডে নিউজ সার্ভিসঃ সময় যত গড়াচ্ছে আরজি কর কাণ্ডের গতিধারা আরও বিস্তৃত হয়ে পড়ছে। প্রাক্তণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *