Breaking News

মন্তেশ্বর ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীসভা

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ আগামী লোকসভা নির্বাচনকে সামনে রেখে   মন্তেশ্বর ব্লক তৃণমূল মহিলা কংগ্রেসের পক্ষ থেকে কর্মীসভা অনুষ্ঠিত হলো বৃহস্পতিবার বিকালে মন্তেশ্বর নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ে। রাজ্য তৃণমূল  মহিলা কংগ্রেসের  সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের নির্দেশে, দলীয় সংগঠনকে মজবুত করার জন্য  ও রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পগুলি জনসাধারণের সামনে তুলে ধরে প্রচার করার লক্ষ্যে প্রত্যেক অঞ্চল তৃণমূল মহিলা কংগ্রেস নেতৃত্বদের দায়িত্ব দেওয়া হয় এই কর্মীসভা থেকে। আগামী লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের দলীয় প্রার্থীকে জেতাবার জন্য তৃণমূল মহিলা কংগ্রেসের কর্মীদের সক্রিয় ভূমিকা পালন করার জন্য এই কর্মী সভা থেকে আহ্বান জানান মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি তথা বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আহমেদ হোসেন শেখ।

এই সভায় বক্তব্য রাখতে গিয়ে পঞ্চায়েত সমিতির সভাপতি তথা বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আহমেদ হোসেন শেখ জানান, কেন্দ্রের বিজেপি সরকার রাজ্য সরকারের বকেয়া টাকা তথা মানুষের ১০০ দিনের কাজের বকেয়া টাকা ও আবাস যোজনার ঘরের টাকা না দিয়ে এবং কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনবিরোধী নীতির প্রতিবাদ করে রামচন্দ্রকে নিয়ে ওদের, আমাদের ভাগ করার কথা তুলে ধরে রাজনীতি করছে। শ্রীরামচন্দ্রকে ওদের আমাদের বলে ভাগ করছে।  শ্রীরামচন্দ্রকে প্রত্যেক মানুষেই দেবতা।

এদিনের এই সভায় উপস্থিত ছিলেন মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি তথা বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আহমেদ হোসেন শেখ, মন্তেশ্বর ব্লক তৃণমূল মহিলা কংগ্রেসের সভানেত্রী চুয়া সোম, পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি প্রতিমা সাহা, পঞ্চায়েত সমিতির মৎস ও জনকল্যাণ দপ্তরের কর্মাধ্যক্ষ, মন্তেশ্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান রফিকুল ইসলাম সহ আরও অনেকে।

About News Desk

Check Also

চাকরি দেওয়ার নামে দলের নেতার কাছেই প্রতারণার শিকার, সব হারিয়ে আত্মঘাতী তৃণমূল নেতা

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ হাতে তিন চারটে চাকরি রয়েছে। কিন্তু তার জন্য দিতে হবে মোটা অঙ্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *