Breaking News

বড়শুলে তৃণমূলের কর্মী সম্মেলন

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ সামনে লোকসভা নির্বাচন আর কিছুদিনের মধ্যেই ঘোষণা হয়ে যেতে পারে তার দিনক্ষণ। এখন বিভিন্ন রাজনৈতিক দল তারা তাদের ভিত শক্ত করতে প্রস্তুত। সেই মতো বর্ধমান দু’নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে প্রত্যেক বুথের কর্মী সমর্থক ও নেতৃত্বদের নিয়ে বৃহস্পতিবার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হলো বড়শুলে কুটুমবাড়িতে। পাশাপাশি এদিন, আগামী ১০ মার্চ নির্বাচনের আগে ব্রিগেড জনগর্জন সভা করতে চলেছে তৃণমূল কংগ্রেস। যেখানে বিভিন্ন ব্লক ও অঞ্চলের দায়িত্ব থাকা নেতৃত্বের টার্গেট দেওয়া হয়েছে বিপুল সংখ্যক জনসমাগম নিয়ে ব্রিগেডের সভায় উপস্থিত হবার। তারই এক প্রস্তুতি বৈঠকও এদিন অনুষ্ঠিত হলো। এদিন উপস্থিত ছিলেন বর্ধমান পূর্ব বর্ধমান জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার, বর্ধমান-২ পঞ্চায়েতের সহ সভাপতি দেবদ্বীপ রায়, বর্ধমান-২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি পরমেশ্বর কোনার, বর্ধমান-২ ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সহ আরও অনেকে।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি পরমেশ্বর কোনার জানান, আজকের এই কর্মী বৈঠক থেকে বিভিন্ন অঞ্চলের সংগঠন কেমন মজবুত আছে তা দেখা হল। কিভাবে দলের প্রচার শুরু হবে এবং দেয়াল লিখন শুরু হবে তাই নিয়ে এদিনের এই বৈঠক। এছাড়াও আগামী ১০ মার্চ ব্রিগেডের জনগর্জন সভা সফল করতে প্রস্তুতি বৈঠক অনুষ্ঠিত হলো। আমরা জানি সামনের লোকসভা নির্বাচন সেখানে আমরা এই বর্ধমান উত্তর বিধানসভা থেকে প্রায় ১০ হাজারেরও বেশি ভোটে লিড দেব আমরা যথেষ্ট আশাবাদী।
জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাজবিহারী হালদার দলের কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেন যে, আপনারা সর্বাধিক লোক নিয়ে জনগর্জন সভায় উপস্থিত হন যাতে আমাদের নেতৃত্বদের বক্তব্য শোনাতে পারবেন তাদের তাহলে এলাকায় এলাকায় আমাদের উন্নয়ন ও নেতৃত্ব বার্তা ছড়িয়ে পড়বে।

About News Desk

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *