Breaking News

বর্ধমানে দেবতার নামে প্রতারণা, আটক মহিলা

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ দেবতার নামে প্রতারনার অভিযোগ! বড়সড় প্রতারণাচক্র হাতেনাতে ধরল শনিবার স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে বর্ধমানের ৫ নম্বর ইছলাবাদের কিরণ সংঘ এলাকার। অভিযোগ এলাকারই এক মহিলা তিনি কৃষ্ণ কালীর সাধক নামে পরিচিতি দিতেন। কৃষ্ণ কালীর উপাসনার নামে বিভিন্ন উপায়ে বহু টাকা উপার্জন করতেন। বহু দূরান্ত থেকে আসতেন সাধারণ মানুষজন। তার নাকি একটা ইউটিউব চ্যানেলও আছে। অভিযুক্ত সাধিকার নাম মঙ্গলা কোঁড়া।
শনিবার এলাকার মানুষজন ওই সাধিকার প্রতারণা নিয়ে সরব হন। তারা উত্তেজিত হয়ে মন্দিরে থাকা দানসামগ্ৰী, কাপড়, গামছা সহ বিভিন্ন জিনিসপত্র ছুড়ে ফেলে দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বর্ধমান থানার পুলিশ এবং অভিযুক্তকে আটক করে পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, “যিনি নিজেকে কৃষ্ণ কালীর সাধিকা বলছেন, তিনি আগে কোনো একটি চিট ফান্ড সংস্থার সাথে যুক্ত ছিলেন। পরে সেই সংস্থা থেকে তাড়িয়ে দিলে অভিযুক্ত মঙ্গলা কোঁড়া দেবতার নামে ভন্ডামি শুরু করেন। অভিযুক্ত মহিলার স্বামী একজন ফুচকা বিক্রেতা। স্থানীয়দের আরও অভিযোগ, বহু মানুষকে প্রতারণা করে বহু জমি জায়গার মালিকও হয়েছেন অভিযুক্ত মঙ্গলা কোঁড়া।
এদিন কৃষ্ণ কালী মা নামে পরিচিত সাধিকা মঙ্গলা কোঁড়া বলেন, “আমি কোনোদিনই বলিনি যে আমি ঠাকুর পেয়েছি। এখানে কোনো রকম টাকা পয়সা নেওয়া হয় না আমার কাছে প্রচুর ভক্ত আসেন তারা যা দেন তাতেই আমি খুশি। যারা ফল পেয়েছেন তারা এক লক্ষ টাকা পর্যন্ত মাকে দিয়েছেন। মায়ের বিশ্বাসে ভক্তরা এখানে আসেন।

About News Desk

Check Also

টলিউড অভিনেতা নীল এবং অপরাজিতা স্মার্ট বাজারে জমজমাট জামাইষষ্ঠী উদযাপন করছেন

টুডে নিউজ সার্ভিস, কলকাতাঃ টলিউড অভিনেতা নীল ভট্টাচার্য এবং অপরাজিতা আঢ্য কলকাতার স্মার্ট বাজারে (লেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *