Breaking News

শিয়ালদহ ইএসআই হাসপাতালে ভয়াবহ আগুন, মৃত্যু এক রোগীর

টুডে নিউজ সার্ভিসঃ শুক্রবার সাতসকালে শিয়ালদহ ইএসআই হাসপাতালে ভয়াবহ আগুন। দাউদাউ করে জ্বলতে দেখা যায় হাসপাতালের দোতোলার ওয়ার্ড। কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা হাসপাতল ও শিয়ালদহ রেল স্টেশন চত্বর। আতঙ্ক ছড়ায় চিকিৎসাধীন রোগীদের মধ্যে। আগুন লাগার সঙ্গে সঙ্গে কর্তৃপক্ষের তরফে দমকলে খবর দেওয়া হয়। তবে দমকল পৌঁছতে পৌঁছতে আগুন আরও খানিকটা ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ১০টি ইঞ্জিন। তৎপরতার সঙ্গে শুরু হয় আগুন নেভানোর কাজ।
ঘন্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এদিকে অগ্নিকাণ্ডের সময়ে অধিকাংশ রোগীরা ঘুমিয়ে ছিলেন। চিৎকার চেঁচামেচিতে ঘুম ভাঙে তাঁদের। এদিকে একদল দমকলকর্মী আগুন নিয়ন্ত্রণে আনার কাজ করে অন্যদিকে আর একদল আতঙ্কিত রোগীদের হাসপাতাল থেকে বের করে আনতে তৎপর হয়। এই অগ্নিকাণ্ডের জেরে মৃত্যু হয়েছে এক রোগীর। মৃতের নাম উত্তম বর্ধন। পরিবারের অভিযোগ, ধোঁয়ায় দমবন্ধ হয়ে মারা গিয়েছেন উত্তর ২৪ পরগনার গাইঘাটার বাসিন্দা উত্তম। তিনি রোগী ক্যান্সারে আক্রান্ত ছিলেন বলে জানা গিয়েছে। কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। হাসপাতালে আগুন লাগার খবর পেয়ে সেখানে আসেন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু।
দমকলের তরফে জানানো হয়েছে, ওই হাসপাতালে ৮০ জন রোগী চিকিৎসাধীন ছিলেন। রোগীদের উদ্ধার করে অন্যত্র স্থানান্তরিত করা হয়েছে। কয়েকজন রোগীকে মানিকতলা ইএসআই হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

About Prabir Mondal

Check Also

প্রয়াত অভিনেতা তথা সংবাদ পাঠক দেবরাজ রায়

টুডে নিউজ সার্ভিসঃ প্রয়াত বর্ষীয়ান অভিনেতা দেবরাজ রায়। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৯ বছর। বৃহস্পতিবার সন্ধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *